কুলাউড়ায় হাসপাতালের হিসাব রক্ষকের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন


নিউজ ডেস্কঃ মৌলভীবাজারের কুলাউড়ায় সন্ত্রাসীদের অতর্কিত হামলায় গুরুতর আহত হয়েছেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের হিসাব রক্ষক মো. আমিনুল ইসলাম। তার প্রতিবাদে আজ বুধবার ১৫ জুন মানববন্ধন অনুষ্ঠিত হয়। কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে ল্যাব ইনচার্জ সাঈদুর রহমান চৌধুরীর সঞ্চালনায় উপস্থিত থেকে বক্তব্য দেন আবাসিক মেডিকেল অফিসার মো. জাকির হোসেন, কুলাউড়া প্রেসক্লাব সম্পাদক খালেদ পারভেজ বখস, ডায়াগনস্টিক ব্যবসায়ী সেলু রহমান, জয়চণ্ডী ইউনিয়ন পরিষদের সদস্য আলিম উদ্দিনসহ কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা কর্মচারীবৃন্দ। মানববন্ধনে একাত্মতা পোষণ করেন হীড বাংলাদেশের কুলাউড়ার কর্মকর্তা কর্মচারীবৃন্দ। 

মঙ্গলবার (১৪ জুন) বিকেলে অফিসের ডিউটি শেষে কুলাউড়া থেকে বাসযোগে মৌলভীবাজারের বাসায় ফেরার পথে অতর্কিত এ হামলার শিকার হন আমিনুল ইসলাম। বর্তমানে তিনি মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

আমিনুল ইসলাম জানান, প্রতিদিনের ন্যায় মঙ্গলবার বিকেলে ডিউটি শেষ করে বাসে করে কুলাউড়া থেকে মৌলভীবাজার বাসায় ফিরছিলাম। বাসটি কুলাউড়ার স্কুল চৌমোহনা এলাকায় আসার সাথে সাথে ১০ থেকে ১২ জনের একদল সন্ত্রাসী বাসটি পথরোধ করে বাসে ওঠে। তখন কোনো কিছু বুঝে ওঠার আগেই তারা আমাকে গাড়ি থেকে নামিয়ে রড, ধারালো ছুরি ও লোহার পাইপ দিয়ে মারধর করে। পরে স্থানীয়রা আমাকে উদ্ধার করে কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠালে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালে প্রেরণ করেন

কুলাউড়া থানার পরিদর্শক (তদন্ত) আমিনুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ যায়। সেখানে গিয়ে তাকে পাওয়া যায়নি। তিনি থানায় অভিযোগ দিলে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Post a Comment

Previous Post Next Post