রোহিঙ্গাদের অনুপ্রবেশে যারা সহযোগিতা করছে তাদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা নেয় হবে - পুলিশ সুপার



এইচ ডি রুবেল: কুলাউড়ায় সীমান্তে অস্ত্র, মাদক, চোরাচালান ও রোহিঙ্গা অনুপ্রবেশ রোধকল্পে জনসচেতনতামূলক বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে। ১৯ মে বৃহস্পতিবার দুপুরে উপজেলার মুড়ইছড়া বাজারে এ সভার আয়োজন করে কুলাউড়া থানা পুলিশ।

কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিনয় ভূষন রায়ের সভাপতিত্বে ও পরিদর্শক (তদন্ত) আমিনুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন মৌলভীবাজার জেলা পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, যারা সীমান্ত দিয়ে রোহিঙ্গাসহ অবৈধভাবে অনুপ্রবেশে সহযোগিতা করছেন তাদের বিরুদ্ধে কঠোর আইনী ব্যবস্থা নেবে পুলিশ। সীমান্ত এলাকায় গোয়েন্দা নজরদারি আরও বৃদ্ধি করা হয়েছে।

রাষ্ট্র ও জননিরাপত্তার স্বার্থে সীমান্তবর্তী ইউনিয়নের চেয়ারম্যান-মেম্বারদের বিজিবি ও পুলিশকে সহযোগিতা করতে হবে। প্রয়োজনে সীমান্ত এলাকায় পাহারার ব্যবস্থা করতে হবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা পুলিশের ডিআইও-১ আব্দুল হাই, জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বদিউজ্জামান, ট্রাফিক ইন্সপেক্টর এনামুল ইক, ডিএসবির ইন্সপেক্টর মো. রজিউল্লাহ খান, আলীনগর বিজিবি ক্যাম্পের সুবেদার নজরুল ইসলাম,পৃথিমপাশা ইউনিয়নের চেয়ারম্যান জিমিউর রহমান চৌধুরী (ফুল মিয়া),কর্মধা ইউনিয়নের চেয়ারম্যান মুহিবুল ইসলাম আজাদ, কর্মধা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. মছদ্দর আলী প্রমুখ।

অনুষ্ঠানে এলাকার বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন। পরে শিকড়িয়া বর্ডার এলাকা পরিদর্শন করেন পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া। এ সময় তিনি পুলিশ ও বিজিবির সদস্যদের সীমান্ত দিয়ে চোরাচালান ও রোহিঙ্গা অনুপ্রবেশ রোধে বিভিন্ন দিকনির্দেশনা দেন।

Post a Comment

Previous Post Next Post