মাস্টার্স শেষপর্বের ফরম পূরণ শুরু ২৬ ডিসেম্বর



নিউজ ডেস্কঃ জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে মাস্টার্স শেষপর্বের আবেদন ফরম পূরণ শুরু হবে আগামী ২৬ ডিসেম্বর থেকে।চলবে ২৫ জানুয়ারি পর্যন্ত। বুধবার (২২ ডিসেম্বর) বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছে জাতীয় বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দফতর। 

এছাড়া ২০২০ সালের ডিগ্রি পাস ও সার্টিফিকেট কোর্স প্রথমবর্ষ পরীক্ষা আগাামী ৩০ ডিসেম্বর শুরু হয়ে চলবে ২৯ জানুয়ারি পর্যন্ত।

বিজ্ঞপ্তিতে বলা হয়, জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৯ সালের মাস্টার্স এমএ/এমএসএস/এমবিএস/ এমএসসি ও এম মিউজ শেষ পর্ব (আইসিটিসহ) পরীক্ষার আবেদন ফরম পূরণ আগামী ২৬ ডিসেম্বর শুরু হয়ে চলবে ২৫ জানুয়ারি পর্যন্ত। এ সংক্রান্ত যাবতীয় কার্যক্রম অনলাইনে সম্পন্ন হবে। পরীক্ষার আবেদন ফরম, বিবরণী ফরম পূরণ ও জমাদানের তারিখসহ বিস্তারিত তথ্য জাতীয় বিশ্ববিদ্যালয়ের মাস্টার্স শেষপর্ব পরীক্ষা বিষয়ক ওয়েব সাইটে  পাওয়া যাবে।

অন্যদিকে, জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে ২০২০ সালের ডিগ্রি পাস ও সার্টিফিকেট কোর্স প্রথম বর্ষ পরীক্ষার সময় পরিবর্তন করা হয়েছে। আগামী ৩০ ডিসেম্বর শুরু হয়ে ২৯ জানয়ারি পর্যন্ত অনুষ্ঠিত হবে এ পরীক্ষা। দুপুর একটার পরিবর্তে দেড়টা থেকে শুরু হবে বলেও জানানো হয়েছে।

Post a Comment

Previous Post Next Post