কুলাউড়ায় ব্যবসায়ীদের সাথে পৌরসভা, উপজেলা ও পুলিশ প্রশাসন এর মতবিনিময় অনুষ্ঠিত



কুলাউড়া প্রতিনিধি: কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির আয়োজনে পৌরসভার মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ ও উপজেলা নির্বাহী কর্মকর্তা এ টি এম ফরহাদ চৌধুরী এবং কুলাউড়া থানার অফিসার ইনচার্জ বিনয় ভুষণ রায়  এর সাথে কুলাউড়া বাজারের আড়ৎদার, ফার্মেসি ও ডায়াগনস্টিক সেন্টার এর মালিকদের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। 

২১ নভেম্বর রবিবার সন্ধায় কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি বদরুজ্জামান সজল এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এম আতিকুর রহমান আখই এর পরিচালনা'য় ব্যবসায়ী কল্যাণ সমিতির কার্য্যালয়ে অনুষ্ঠিত হয়।



সভায় সর্ব সম্মতিক্রমে জনস্বার্থে এখন থেকে রাত দিন ২৪ ঘন্টা হাসপাতালের সম্মুখে সিটি ফার্মেসি খোলা রাখার সিদ্ধান্ত নেয়া হয়। এছাড়া সকাল ৮ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত দক্ষিণ বাজার এলাকায় সকল প্রকার পন্যবাহী গাড়ি লোড আনলোড নিষিদ্ধ করা হয়, এবং ডায়াগনস্টিক সেন্টার সমুহ রাত ১০ টা পর্যন্ত খোলা রাখার সিদ্ধান্ত গৃহীত হয়।

মতবিনিময় সভায় কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির নেতৃবৃন্দ, কুলাউড়া সরকারি কলেজ এর অধ্যক্ষ, ফার্মেসি মালিক সমিতির নেতৃবৃন্দ, বাজারের আড়ৎদারগন ও ডায়াগনস্টিক সেন্টার এর মালিক বৃন্দ সহ শতাধিক ব্যবসায়ী উপস্থিত ছিলেন।



Post a Comment

Previous Post Next Post