কমলগঞ্জে প্রতিবন্ধী বৃদ্ধের গলাকাটা লাশ উদ্ধার



নিউজ ডেস্কঃ মৌলভীবাজারের কমলগঞ্জ পৌর এলাকার উজিরপুর থেকে এরশাদ আলী (৫৫) নামে এক বৃদ্ধের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। ২৭ অক্টোবর সন্ধ্যায় পুলিশ বসতঘরের টিন খুলে তার লাশ উদ্ধার করে।

নিহতের স্ত্রী হাসিনা বেগম জানান, দুপুরে স্বামীকে বসতঘরে রেখে বাড়ির পাশে ধলাই নদীতে গোসল করতে যান। ফিরে দেখেন টিনশেডে ঘরের স্টিলের দুটি দরজা বন্ধ। টিনের ফাঁক দিয়ে স্বামীকে রক্তাক্ত অবস্থায় পরে থাকতে দেখে চিৎকার করেন। খবর পেয়ে বিকাল সাড়ে ৫টায় স্থানীয় পৌর কাউন্সিলর রফিকুল ইসলাম রুহেল ঘটনাস্থলে পৌঁছে পুলিশকে খবর দেন। পরে কমলগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) সোহেল রানার নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে সুরতহাল তৈরি করে।

স্থানীয়রা জানান, এরশাদ প্রতিবন্ধী হলেও কাজকর্ম করেই সংসারের জোগান দিতেন। তার স্ত্রী হাসিনার দ্বিতীয় বিয়ে করা নিয়ে বেশ কিছুদিন ধরে পারিবারিক কলহ চলছিল। স্থানীয়রা গলাকাটার ঘটনাটি রহস্যজনক বলে মনে করছেন। নিহতের বাড়ি কমলগঞ্জ সদর ইউনিয়নের জামিরকোনা গ্রামে হলেও স্ত্রী হাসিনাকে বিয়ের পর থেকে স্ত্রীর সঙ্গে উজিরপুর গ্রামে স্থায়ীভাবে বসবাস করছিলেন এরশাদ।

বিষয়টি নিশ্চিত করে সন্ধ্যা সাড়ে ৬টায় ঘটনাস্থল থেকে পরিদর্শক (তদন্ত) সোহেল রানা বলেন, বৃহস্পতিবার সকালে ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হবে। ঘটনাটি তদন্তপূর্বক পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

Post a Comment

Previous Post Next Post