জেলা গোয়েন্দা শাখার বিশেষ অভিযানে গাঁজা ও ইয়াবাসহ ৩ জন আটক




নিউজ ডেস্কঃ মৌলভীবাজার জেলা গোয়েন্দা শাখা (ডিবি)র গোপন সংবাদের ভিত্তিতে অভিযান ৫০০ গ্রাম গাঁজা ও ৪৩ পিছ ইয়াবাসহ গ্রেফতার ৩ জন আটক করা হয়।

২৩ অক্টোবর শনিবার গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় যে, মৌলভীবাজার জেলার সদর থানার পৌরসভাধীন পুরাতন হাসপাতাল রোডে পাঁকা রাস্তার উপর থেকে ২৬ পিছ পিছ ইয়াবাসহ ২ জনকে আটক করা হয়।

অপরদিকে মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার মির্জাপুর চা বাগানের উল্টর লাইনের রাধা গোবিন্দ মন্দিরের পশ্চিম পাশে শ্রীরাম সাধু এর বসত ঘর তল্লাশী ৫০০ গ্রাম গাঁজাসহ আটক করা হয়।

২২ অক্টোবর মৌলভীবাজার জেলার পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া নির্দেশে মাদক দ্রব্য ও অবৈধ অস্ত্র উদ্ধার, চোরাচালান বন্ধে মৌলভীবাজার জেলা গোয়েন্দা শাখা (ডিবি) টিমের বিশেষ অভিযান চালানো হয়।

আটককৃত ব্যক্তি এর নাম ও ঠিকানা শ্রীরাম সাধু (৫৮), পিতা- মৃত ভরদ সাধু, সাং- মির্জাপুর চা বাগান(উত্তরলাইন), থানা-শ্রীমঙ্গল, জেলা: মৌলভীবাজার।

আসামীর নাম ও ঠিকানা শহীদ মিয়া (৩৮), পিতা- মৃত আব্দুল হাসিম, মাতা- ফরজান বিবি, সাং : গোবিন্দশ্রী, মোঃ ইব্রাহিম মিয়া (২৪) পিতা- আব্দুর রহিম, সাং- গুলবাগ (বেরিরচর), উভয় থানা ও জেলা: মৌলভীবাজার।

Post a Comment

Previous Post Next Post