কুলাউড়া কোয়াবের টুর্নামেন্ট; রেজিষ্ট্রেশন - নবায়ন ও টিম এন্ট্রি নভেম্বরে



স্টাফ রিপোর্টারঃ কুলাউড়া উত্তর বাজারস্থ এম আর কে শপিং সিটির দোতলায় অস্থায়ী কার্যালয়ে ২৮ অক্টোবর বৃহস্পতিবার রাতে ক্রিকেটার্স ওয়েলফেয়ার এসোসিয়েশন অব বাংলাদেশ (কোয়াব) কুলাউড়ার সভাপতি মাসুদ হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রফি আহমেদ তানিমের সঞ্চালনায় জরুরি সভা অনুষ্ঠিত হয়।

এতে আরো উপস্থিত ছিলেন কোয়াব কুলাউড়ার সহ-সভাপতি রবিউল আউয়াল মিন্টু, খালেদ সাইফুল্লাহ অঞ্জন, অতিরিক্ত সাধারণ সম্পাদক আব্দুস সালাম জনি, যুগ্ন সাধারণ সম্পাদক মঞ্জুরুল আমিন, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ কাওছার হোসেইন বাবলু, সহ সাংগঠনিক সম্পাদক অমিত মল্লিক, কোষাধ্যক্ষ রায়হান আহমদ, দফতর সম্পাদক ফরহাদ মাহমুদ, সদস্য রাজীব নাইডু, জাকির হোসাইন, ইসমাইল আলী রিপন, সুভাষ দাস, চৌধুরী মুন্না ধর।

সভায় কোয়াব নেতৃবৃন্দ বিগত সিজনে কোয়াব আয়োজিত প্রাইজমানি এন্ড প্রাইজমানি ক্রিকেট টুর্নামেন্ট সফলভাবে সমাপ্ত করায় আয়োজক, অংশগ্রহণকারী দল, খেলোয়াড়, কর্মকর্তা, বিভিন্ন পর্যায়ে পুরস্কার দাতা, আম্পায়ার, স্কোরার, দর্শক, মাঠ প্রদানকারী মালিকপক্ষ সহ উদ্বোধন ও সমাপনী অনুষ্ঠানে আগত সম্মানিত অতিথিবৃন্দ এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়া সহ কুলাউড়াবাসীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করা হয়।

এ সিজনে কোয়াবের আয়োজনে ও ব্যবস্থাপনায় ১ম বিভাগ লীগ পদ্ধতিতে ওয়ানডে ফরম্যাটে ও ২য় বিভাগ টি-20 ফরম্যাটে নকআউট পদ্ধতিতে ক্রিকেট টুর্নামেন্ট আয়োজনের সিদ্ধান্ত গৃহিত হয়।

সে লক্ষ্যে সহ-সভাপতি রবিউল আউয়াল মিন্টুকে আহবায়ক অতিরিক্ত সাধারণ সম্পাদক আব্দুস সালাম জনি, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ কাওছার হোসেইন বাবলু, যুগ্ম সাধারণ সম্পাদক আশরাফুর রহমান শাওন ও মঞ্জুরুল আমিন ও সদস্য রাজিব নাইডুকে কে যুগ্ন আহবায়ক এবং কোষাধ্যক্ষ রায়হান আহমদ, সহ-সাংগঠনিক সম্পাদক অমিত মল্লিক, দফতর সম্পাদক ফরহাদ মাহমুদ, সদস্য রাজীব নাইডু,জাকির হোসাইন, সুভাষ দাস, ইসমাইল আলী রিপন, ইফতেখার ইফতু ও চৌধুরী মুন্না ধরকে নিয়ে একটি আহবায়ক কমিটি গঠন করা হয়।

আগামী নভেম্বর এর মধ্যভাগে রেজিষ্ট্রেশন -নবায়ন ও টিম এন্ট্রি কার্যক্রম পরিচালনা করা হবে এবং ডিসেম্বরের প্রথম সপ্তাহে ১ম ও ২য় বিভাগ প্রাইজমানি এন্ড প্রাইজমানি ক্রিকেট টুর্নামেন্ট আয়োজনের প্রস্তুতি নেয়ার সিদ্ধান্ত গৃহিত হয়। এবছর রেজিষ্ট্রেশন ফি ২০০/- এবং নবায়ন ফি ১০০/- ধার্য্য করা হয়েছে। এছাড়াও কোয়াব মৌলভীবাজার আয়োজিত টুর্নামেন্টে অংশগ্রহণ করার সিদ্ধান্তও গৃহিত হয়।

Post a Comment

Previous Post Next Post