মৌলভীবাজারে নতুন করে ২১ জন করোনায় আক্রান্ত



নিউজ ডেস্কঃ গত ২৪ ঘণ্টায় মৌলভীবাজার জেলায় আরও ২১ জনের করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার কমে এসে ১৪ দশমিক ৮শতাংশ দাঁড়িয়েছে।

২২ আগস্ট রোববার মৌলভীবাজারের সিভিল সার্জন অফিসের কোভিড-১৯ কোয়ারেন্টাইন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন থেকে এই তথ্য জানা গেছে। প্রতিবেদন অনুসারে, করোনা শনাক্তে গত ২৪ ঘণ্টায় মৌলভীবাজারে ১৪২ টি নমুনা পরীক্ষা করা হয়। যার মধ্যে ২১ জনের পজিটিভ আসে। শনাক্তের হার ১৪ দশমিক ৮ শতাংশ।

নতুন শনাক্ত ২১ জনের মধ্যে জুড়ীর ৮ জন, শ্রীমঙ্গলের ২ জন, কমলগঞ্জের ৩ জন, কুলাউড়ার ৭ জন ও রাজনগরের ৩ জন। গত ২৪ ঘণ্টায় জেলায় হাসপাতালে মৃত্যুর সংখ্যা শুন্য ছিল।

জেলা সিভিল সার্জন ডাঃ চৌধুরী জালাল উদ্দিন মুর্শেদ জানান, বর্তমানে সরকারি হাসপাতালের পাশাপাশি বেসরকারি হাসপাতাল ও কিøনিক করোনা ও উপসর্গ রোগী ভর্তি নিয়ে চিকিৎসা দিচ্ছে। গত ২৪ ঘন্টায় ১৪২টি নমুনা পরীক্ষায় পাঠালে ২১ জনের করোনা শনাক্ত হয়েছে। পরীক্ষা অনুযায়ী শনাক্তের হার ১৪. ৮ শতাংশ। এ পর্যন্ত জেলায় ৭,৪৫৬ জনের শরিরে করোনা সনাক্ত হয়। সুস্থ হয়েছেন ৫,৬০৯ জন। জেলার সরকারি হাসপাতালের করোনা ইউনিট ও আইসোলেশনে করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে ভর্তি রয়েছেন ৫৪ জন। সরকারী হিসেবে করোনায় আক্রান্ত হয়ে জেলায় মৃত্যুবরণ করেন ৭০ জন। তবে করোনায় আক্রান্ত মৃত্যুবরণকারী পরিবারের সদস্য ও স্থানীয় জনপ্রতিনিধি থেকে প্রাপ্ত তথ্যে বে-সরকাররি হিসেবে জেলার বাহিরে চিকিৎসা নিতে গিয়ে মোট করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ১২০ জন।

Post a Comment

Previous Post Next Post