জুড়ীতে মোটর সাইকেলসহ চোর সায়েল গ্রেপ্তার



নিউজ ডেস্কঃ জুড়ীতে চুরির মোটর সাইকেলসহ আহমদ সায়েল নামের একজনকে গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ।

মঙ্গলবার ২৪ আগস্ট রাতে জেলা গোয়ন্দো শাখার অফিসার ইনচার্জ মোহাম্মদ বদিউজ্জামান বিষয়টি নিশ্চিত করেন। গ্রেপ্তারকৃত সায়েল উপজেলার ভোগতেরা এলাকার আব্দুল লতিফের ছেলে।

ডিবি পুলিশ জানায়, জুড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আশেপাশের এলাকায় নোহা গাড়ী যোগে মাদক দ্রব্য, অবৈধ অস্ত্র উদ্ধার, পেশাদার মোটর সাইকেল চোর গ্রেপ্তারসহ বিশেষ অভিযান চালানো হয় সোমবার ২৩ আগষ্ট রাতে। এসময় গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, ভোগতেরা এলাকার আহমেদ সায়েল চোরাই মোটর সাইকেল নিয়ে বিক্রয়ের জন্য মানিকসিংহ বাজারে আসছে। পরে সেখানে চেকপোস্ট বসিয়ে গাড়ি চেকিংকালে পুলিশের উপস্থিতি টের পেয়ে নীল রংয়ের ইয়ামাহা মোটরসাইকেল ঘুরিয়ে পালানোর চেষ্টা করলে তাকে আটক করা হয়।

ডিবি পুলিশ আরও জানায়, প্রাথমিক জিজ্ঞাসবাদে সে মোটর সাইকেলের কাগজপত্র দেখাতে পারেনি। তার দেয়া তথ্য মতে এই চক্রের সাথে জড়িত ফুলতলা এলাকার হৃদয় মিয়া ও উপজেলা চত্ত্বর চৌমূহনা এলাকার এনামুল। আসামীদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত আছে। তারা বিভিন্ন সময় মোটর সাইকেল চুরি ও বিক্রি করে থাকে।

এঘটনায় ডিবির এস আই আজিজুর রহমান নাইম বাদী হয়ে জুড়ী থানায় একটি মামলা করেন (মামলা নং-০৮/২১)। গ্রেপ্তার সায়েল জুড়ী কলেজ ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আরিফুল ইসলামের ছোট ভাই।

Post a Comment

Previous Post Next Post