কুলাউড়ায় বিআরডিবি'র ২৪ লক্ষাধিক টাকা ঋণ বিতরণ



নিউজ ডেস্কঃ কুলাউড়া উপজেলা পল্লী উন্নয়ন বোর্ড (বিআরডিবি) এর আয়োজনে কোভিড-১৯ পরিস্থিতিতে প্রধানমন্ত্রীর ঘোষিত ক্ষতিগ্রস্ত পল্লী উদ্যোক্তাদের মধ্যে এসএমই প্রণোদনার ২৪ লাখ ৮০ হাজার টাকার ঋণ বিতরণ করা হয়েছে।

উপজেলা বিআরডিবি চেয়ারম্যান মো. ফজলুল হক ফজলুর সভাপতিত্বে ও পল্লী উন্নয়ন কর্মকর্তা (ভার.) খোকন কুমার সাহার পরিচালনায় বৃহস্পতিবার (২৯ জুলাই) দুপুরে বিআরডিবি সভাকক্ষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ঋণ বিতরণ করেন কুলাউড়া ইউএনও এটিএম ফরহাদ চৌধুরী। তিনি পল্লী ঋণের সঠিক ব্যবহার করে নিজেদের স্বাবলম্বী করার পাশাপশি প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়নকে এগিয়ে নিয়ে যাওয়ার এবং বর্তমান কোভিড-১৯ পরিস্থিতিতে সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী, সাংবাদিক আজিজুল ইসলাম, বিআরডিবি’র ভাইস চেয়ারম্যান তাজুল ইসলাম, কুলাউড়া সাংবাদিক সমিতির সম্পাদক সাইদুল হাসান সিপন, সাংবাদিক এম এ কাইয়ুম, ইউসুফ আহমদ ইমন, আশরাফুল ইসলাম জুয়েল প্রমুখ।

পল্লী উন্নয়ন কর্মকর্তা (ভার.) খোকন কুমার সাহা জানান, কোভিড-১৯ এ ক্ষতিগ্রস্ত পল্লী উদ্যোক্তাদের প্রণোদনা ঋণের জন্য কুলাউড়া বিআরডিবিকে ৩৮ লাখ ২০ হাজার টাকা বরাদ্দ দেয়া হয়েছে। এরমধ্যে ১ম পর্যায়ে বৃহস্পতিবার (২৯ জুলাই) ৩৯ জনের মধ্যে ২৪ লাখ ৮০ হাজার টাকার ঋণ বিতরণ করা হয়েছে।

Post a Comment

Previous Post Next Post