মৌলভীবাজারে লকডাউন পরিস্থিতি পর্যবেক্ষণে উর্ধ্বতন সেনা কর্মকর্তারা



নিউজ ডেস্কঃ করোনাভাইরাসের সংক্রমণ রোধে চলমান বিধিনিষেধ নিশ্চিতে সারাদেশে কঠোর অবস্থানে রয়েছে প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনী। অন্যান্য জেলার মতো মৌলভীবাজারেও তৎপর রয়েছে সেনাবাহিনী।

মৌলভীবাজারে মঙ্গলবার (২৭ জুলাই) সেনাবাহিনী সদস্যদের কার্যক্রম ও লকডাউন পরিস্থিতি পরিদর্শন করেন বাংলাদেশ সেনাবাহিনীর ১৭ পদাতিক ডিভিশনের জিওসি মেজর জেনারেল আবুল হাসনাত মুহাম্মদ খায়রুল বাশার ও ১৭ আর্টিলারি কমান্ডার বিগ্রেডিয়ার জেনারেল মো. শেরাফ উদ্দীন খাঁন।

মঙ্গলবার শহরের কুসুমবাগ এলাকায় লকডাউন পরিস্থিতি পরিদর্শন শেষে ​করোনা পরিস্থিতির এ সংকটময় অবস্থায় সকলকে সরকার প্রদত্ত বিধিনিষেধ যথাযথভাবে পালনের আহ্বান জানান তারা। 

এ সময় মেজর জেনারেল আবুল হাসনাত মুহাম্মদ খায়রুল বাশার বলেন, সেনাবাহিনী সবসময় জনগণের পাশে থাকবে এবং প্রধানমন্ত্রীর দিক নির্দেশনায় কোভিড-১৯ মহামারি মোকাবিলায় প্রশাসন ও আইনশৃংখলা বাহিনীর সঙ্গে সম্মিলিতভাবে কাজ করে যাবে।

এ সময় তিনি কয়েকটি দোকানদারদের সাথে কথা বলে জানতে চান, কখন খোলা ও বন্ধ করা হয়। ক্রেতাগণ মাস্ক পরে কিনা, পার্সেলের মাধ্যমে বিক্রি করে কি না। একইসঙ্গে প্রশাসন ও অন্যান্য আইনশৃঙ্খলা বাহিনীর ভূমিকা ও কার্যক্রম প্রত্যক্ষ করে সন্তুষ্টি প্রকাশ করেন।

এসময় উপস্থিত ছিলেন-টহল অধিনায়ক মেজর হাসান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট তানিয়া সুলতানা, পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) হাসান মোহাম্মদ নাছের রিকাবদার, উপজেলা নির্বাহী কর্মকর্তা  সাবরিনা রহমানসহ অনেকে।

Post a Comment

Previous Post Next Post