জিয়াউর রহমানের শাহাদত বার্ষিকীতে মৌলভীবাজারে আলোচনা সভা



নিউজ ডেস্কঃ বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪০ তম শাহাদত বার্ষিকী উপলক্ষে মৌলভীবাজারে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

৩০ মে রোববার দুপুরে মৌলভীবাজার সদর উপজেলার বাহারমর্দানে সাবেক অর্থ ও পরিককল্পনা মন্ত্রী মরহুম এম সাইফুর রহমানের বাড়িতে আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক সংসদ সদস্য ও জেলা বিএনপির সভাপতি এম নাসের রহমান।

জেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি মোঃ ফয়জুল করিম ময়ুন এর সভাপতিত্বে ও জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মতিন বকসের পরিচালনায় বক্তব্য রাখেন-জেলা বিএনপির সাধারণ সম্পাদক মিজানুর রহমান ভিপি মিজান, সদর উপজেলা বিএনপির সভাপতি মোয়াজ্জেম হোসেন মাতুক, সাধারণ সম্পাদক মিজানুর রহমান নিজাম, বড়লেখা পৌর বিএনপির সভাপতি আনোয়ারুল ইসলাম, কমলগঞ্জ উপজেলা বিএনপির সদস্য সচিব আনোয়ার হোসেন বাবু, রাজনগর উপজেলা বিএনপির সভাপতি মোঃ জিতু মিয়া, জুড়ী উপজেলা বিএনপির সভাপতি আইনুল হক মিলু, মৌলভীবাজার পৌর বিএনপির আহ্বায়ক মুজিবুর রহমান মজনু, বড়লেখা উপজেলা বিএনপির সেক্রেটারী খছরুজ্জামান খছরু, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক আকিদুর রহমান সোহান।

এসময় উপস্থিত ছিলেন- জেলা বিএনপির সহ-সভাপতি বদরুল আলম, সিনিয়র সদস্য মোশারফ হোসেন বাদশা, যুগ্ম সম্পাদক অলিউর রহমান, মুহিতুর রহমান হেলাল, শামিম আহমদ, জেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক মাহমুদুর রহমান, প্রচার সম্পাদক মো. ইদ্রিছ আলী, শিল্প ও বাণিজ্য সম্পাদক ফরহাদ রশিদ, সহ-প্রচার সম্পাদক ফয়ছল আহমদ, সদর উপজেলা বিএনপির সহ-সভাপতি মো. মোস্তফা মিয়া রাজা, জেলা যুবদলের সাধারণ সম্পাদক এমএ মুহিত, জেলা স্বেচ্ছাসেবকদলের সভাপতি স্বাগত কিশোর দাশ চৌধুরী, সাধারণ সম্পাদক জিএম মুক্তাদির রাজু, যুগ্ম সম্পাদক পিপলু আব্দুল হাই, জেলা জাসাসের সাধারণ সম্পাদক মারুফ আহমেদ, জেলা ছাত্রদল সভাপতি মো রুবেল মিয়া, সদর উপজেলা ছাত্রদলের আহ্বায়ক সৈয়দ জাবেদ আলী নাঈম, সরকারি কলেজের আহ্বাযক জনি আহমেদ, প্রমুখ।

এছাড়া বিভিন্ন উপজেলা বিএনপি, ছাত্রদল, যুবদল, স্বেচ্ছাসেবকদল, শ্রমিকদল ও অংগ সহযোগী সংগঠনের সহস্রাধিক নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বক্তারা জিয়াউর রহমানের কর্মময় জীবনের উপর আলোচনা করেন। অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন জেলা বিএনপির দপ্তর সম্পাদক ফখরুল ইসলাম।

সভা শেষে জিয়াউর রহমানের রূহের মাগফিরাত কামনা করে মোনাজাত করা হয়। এছাড়া বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া ও এম সাইফুর রহমানের কবর জিয়ারত করা হয়। শহরের শাহ মোস্তফা (র) এর মাজার মসজিদ, চৌমুহনা, কুসুমবাগ ও সদর হাসপাতাল এলাকায় ছয় শতাধিক এতিম ও মিসকিনদের মধ্যে খাবার বিতরণ করা হয়।

Post a Comment

Previous Post Next Post