কুলাউড়ায় ট্রাক-মোটরসাইকেলের সংঘর্ষে প্রাণ গেলো তরুণের



স্টাফ রিপোর্টারঃ কুলাউড়া উপজেলার রবিরবাজার সড়কে ট্রাকের সাথে দ্রুতগতির মোটরসাইকেলের সংঘর্ষে সাইফুদ্দিন (১৯) নামে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় মোটরসাইকেল আরোহী আরো দুইজন আহত হয়েছেন। আহতরা হলেন কয়েছ উদ্দিন (২৩) ও সালমান মিয়া (১৯)। তাঁরা উপজেলার টিলাগাঁও ইউনিয়নের বাংলাবাজার মিরপুর গ্রামের বাসিন্দা।



মঙ্গলবার সন্ধ্যা দিকে উপজেলার কুলাউড়া-রবিরবাজার সড়কের কাজে থাকা ঠিকাদারী প্রতিষ্ঠান ওয়াহিদ কন্সট্রাকশনের পানিবাহী একটি ট্রাকের সাথে দ্রুতগতির মোটরসাইকেলের সংঘর্ষে এ দুর্ঘটনাটি ঘটে।

স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান, কুলাউড়া থেকে একটি মোটরসাইকেল যোগে তিনজন যাত্রী রবিরবাজারের দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে উপজেলার সদর ইউনিয়নের বড়কাপন এলাকায় সড়কের বাকে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলটি সড়কে থাকা ট্রাকের সাথে সংঘর্ষ হয়। 

পরে তাঁদের উদ্ধার করে কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানকার কর্তব্যরত চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন।

কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক ফয়ছল আহমদ বলেন, দুর্ঘটনায় ঘটনাস্থলেই সাইফুদ্দিনের মৃত্যু হয়েছে। বাকি দুইজনকে আহত অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

Post a Comment

Previous Post Next Post