প্রাইম ব্যাংক লিমিটেড এর চেয়ারম্যান তানজিল চৌধুরীর ঈদ উপহার



নিউজ ডেস্কঃ ইষ্ট কোষ্ট গ্রুপ কুলাউড়া ক্রিকেট একাডেমির সহযোগীতায় স্হানীয় এম এ মান্নান কমপ্লেক্সে প্রাইম ব্যাংক লিমিটেড এর চেয়ারম্যান ও ইষ্ট কোষ্ট গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর ,বিশিষ্ট দানবীর তানজিল চৌধুরী একাডেমির  ক্রিকেটারদের মাঝে ঈদ উপহার হিসেবে নগদ অর্থ প্রদান করেন। 

একাডেমির পরিচালক রফি আহমেদ তানিমের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার আবু জাফর রাজু, সাবেক উপজেলা চেয়ারম্যান কামরুল ইসলাম, কুলাউড়া পৌর বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এনামুল ইসলাম, প্রেস ক্লাব সভাপতি এম শাকিল রশিদ চৌধুরী, কুলাউড়া মহিলা ডিগ্রী কলেজের প্রভাষক ময়নুল ইসলাম সবুজ, কোয়াব সহ-সভাপতি রবিউল আউয়াল মিন্টু, কোয়াব সাংগঠনিক সম্পাদক কাওছার হোছাইন বাবলু, প্রিয় কুলাউড়ার সম্পাদক এ কে এম জাবের, পরিচালক আশরাফুর রহমান শাওন, ম্যানেজার জুবায়ের আবেদিন, ফরহাদ মাহমুদ প্রমুখ।

উল্লেখ্য, তানজিল চৌধুরী বাংলাদেশ ক্রিকেট বোর্ড পরিচালকের দায়িত্বে নিয়োজিত আছেন, তিনি বাংলাদেশের  ক্রিকেট এবং ক্রিকেটারদের জন্য উন্নয়নমূলক প্রদক্ষেপ বিভিন্ন সময়ে গ্রহন করে চলেছেন। এছাড়াও তিনি তার পিত্রালয় মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলায় একটি পূনাঙ্গ ক্রিকেট একাডেমি প্রতিষ্টায় ইতিমধ্যে কাজ শুরু করেছেন। 

Post a Comment

Previous Post Next Post