ফ্রান্সে সড়ক দুর্ঘটনায় নিহত প্রবাসীর লাশ ১২ দিন পর জুড়ীতে ফিরল



নিউজ ডেস্কঃ ফ্রান্সের প্যারিসে মোটর সাইকেল দুর্ঘটনায় মৌলভীবাজারের জুড়ীর রুমেল আহমদ মারা যাওয়ার ১২ দিন পর দেশে ফিরল তার লাশ। ১৬ মে রবিবার ভোরে ঢাকা শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে তার লাশ আসলে পরিবারের সদস্যরা গ্রহণ করেন। বিকাল সাড়ে ৫টায় স্থানীয় বিশ্বনাথ পুর ঈদগাহ মাঠে জানাযা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, উপজেলার জায়ফরনগর ইউনিয়নের কালিনগর গ্রামের আব্দুস সহিদ এর জেষ্ঠ্যপুত্র  রুমেল আহমদ (৩০) প্রায় ১২ বছর আগে লন্ডন যান। সেখানে থেকে স্থায়ীভাবে বসবাসের জন্য তিনি ফান্স চলে যান। সেখানে একটি কোম্পানীতে অনলাইন ডেলিভারী দেওয়ার কাজ করতেন।

৪ এপ্রিল প্যারিস সময় ১ টার দিকে প্যারিস মেট্রোকির্মি এলাকায় ডেলিভারি দিতে গিয়ে  ট্রাকের নিচে পড়ে দুর্ঘটনায় নিহত হন। বাংলাদেশ সময় রাত ১২ টার দিকে পুলিশ সেখানে অবস্থানরত বাংলাদেশীদেরকে খবর দিলে তারা নিহতের বাড়িতে যোগাযোগ করেন। এর পর থেকে ফ্রান্সের প্রবাসী এবং নিহতের পরিবারসহ এলাকায় চলছে শোকের মাতম।

নিহত রুমেল আহমদ এর নিকটবর্তী ফ্রান্স প্রবাসী আব্দুলাহ আল তারেক জানান, পুলিশ আমাদের খবর দিলে আমরা বাংলাদেশ সময় সকাল ৫ টায় হাসপাতালে উনার লাশ দেখি। দেশে  পাঠানোর ব্যবস্থার জন্য  লাশ হাসাপাতালে রাখা হয়েছে। সময় সকাল ৫ টায় হাসপাতালে উনার লাশ দেখি। দেশে  পাঠানোর ব্যবস্থার জন্য  লাশ হাসাপাতালে রাখা ছিল এতদিন।

জানাযার নামাজের পূর্বে বক্তব্য রাখেন জুড়ী উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এম এ মোঈদ ফারুক, ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক এস এম জাকির হোসাইন, জায়ফর নগর ইউনিয়নের চেয়ারম্যান হাজী মাছুম রেজা প্রমুখ।

Post a Comment

Previous Post Next Post