কুলাউড়া পৌরমেয়র ও প্রেসক্লাবের সাবেক সভাপতিকে সংবর্ধনা প্রদান



স্টাফ রিপোর্টারঃ সাপ্তাহিক কুলাউড়ার সংলাপ পত্রিকার সম্পাদক ও প্রকাশক অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ মেয়র নির্বাচিত হওয়ায় এবং সাপ্তাহিক মানব ঠিকানার প্রাক্তন বার্তা সম্পাদক কয়ছর রশীদের স্বদেশ প্রত্যাবর্তন উপলক্ষ্যে বাংলাদেশ সাংবাদিক সমিতি কুলাউড়া উপজেলা ইউনিটের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়।

সাংবাদিক সমিতি কুলাউড়া উপজেলা ইউনিটের সভাপতি মো. নাজমুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাইদুল হাসান সিপনের সঞ্চালণায় ২৫ মে মঙ্গলবার সন্ধ্যায় কুলাউড়ার একটি অভিজাত পার্টি সেন্টারে এ সংবর্ধনার আয়োজন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন সমিতির সাবেক সভাপতি মোক্তাদির হোসেন, সাবেক সভাপতি মো. মানজুরুল হক, সাবেক সাধারণ সম্পাদক সঞ্জয় দেবনাথ, নির্বাহি সদস্য শহীদুল ইসলাম তনয়, কল্যাণ প্রসূন চম্পু, বিশ্বজিৎ দাস, মিন্টু দেশোয়ারা, আলাউদ্দিন কবির, সহ-সভাপতি মোহাম্মদ তাজুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক জসিম চৌধুরী, সহ-সাধারণ সম্পাদক নাজমুল বারী সোহেল, একে এম জাবের, সাংগঠনিক সম্পাদক শাকির আহমদ, সহ সাংগঠনিক সম্পাদক জিয়াউল হক জিয়া, অর্থ সম্পাদক সম্পাদক প্রভাষক আফাজুর রহমান চৌধুরী ফাহাদ, দপ্তর সম্পাদক সুমন আহমেদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক এমএ কাইয়ুম, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক ইউসুফ আহমদ ইমন, সাধারণ সদস্য হাবিবুর রহমান সুজন, আশরাফুল ইসলাম জুয়েল, সংলাপ এর স্টাফ রিপোর্টার তৌসিফ চৌধুরী ও আকাশ আহমদ।

অনুষ্ঠানের শুরুতে দুই অতিথির হাতে ক্রেস্ট তুলে দেন সাংবাদিক সমিতির নেতৃবৃন্দরা। একই সময় কুলাউড়া পৌর মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদের জন্মদিন কেক কেটে উদযাপন করেন উপস্থিত সাংবাদিক নেতৃবৃন্দরা।

সংবর্ধিত অতিথিরা কুলাউড়ার গণমাধ্যমকে এগিয়ে নিয়ে যেতে সহযোগিতার আশ্বাস প্রদান করেন। 



Post a Comment

Previous Post Next Post