শরীফপুর ইউপি ছাত্রদলের দোয়া ও ইফতার মাহফিল



নিউজ ডেস্কঃ সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনা করে কুলাউড়া উপজেলার ১১ নং শরীফপুর ইউপি ছাত্রদলের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। দোয়া পরিচালনা করেন মাওলানা নজরুল ইসলাম। 

সুজা মেমোরিয়াল কলেজ ছাত্রদলের সাধারণ সম্পাদক ও শরীফপুর ইউপি ছাত্রদল নেতা মঈন উদ্দিন সোহান ও শরীফপুর ইউপি ছাত্রদল নেতা আলমগীর হোসেনের যৌথ পরিচালনায় ও ছাত্রনেতা হামিদুর রহমানের সভাপতিত্বে  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউপি বিএনপির সভাপতি ও বর্তমান সভাপতি জনাব জুনাব আলী ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা ছাত্রদলের সহ-সভাপতি জনাব রেজাউল আলম ভূইয়া খোকন, জালাল আহমদ, সহ-সাংগঠনিক সম্পাদক এহসানুল হক ফেরদৌস, কুলাউড়া সরকারি কলেজ  ছাত্রদলের সভাপতি মৌসুম সরকার।

আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুলাউড়া উপজেলা ছাত্রদলের আহবায়ক সুলতান আহমদ টিপু, সদস্য সচিব সাইফুর রহমান।

আরও  উপস্থিত ছিলেন ৩নং ওয়াড বিএনপি সহসভাপতি মোক্তার হোসেন ও সম্পাদক ইব্রাহিম আহমদ যুবদল সিনিয়র নেতা সাইফুল ইসলাম বাবু,  ছাত্রনেতা মারজান আহমদ শামসুদ্দিন আহমদ, আব্দুল্লাহ আল মাসুদ ইমন, রাজু আহমদ, মোবারক আহমদ, রাফাত হাসান, জুনেদ আহমদ, কামিল আহমদ, নুরুল হক, জিফুল আহমদ, মুহিবুর রহমান, মনসুর আহমদ, মাহিন আহমদ, সাইফুর রহমান, মহসিন, সাইফুল জহির আহমেদ প্রমুখ।

Post a Comment

Previous Post Next Post