কুলাউড়া - বড়লেখা সড়কে মোটরসাইকেল ট্রাকের সংঘর্ষে নিহত ১




স্টাফ রিপোর্টারঃ মৌলভীবাজারের জুড়ী উপজেলায় ট্রাকের চাপায় মোটরসাইকেল আরোহী যুবক নিহত হয়েছেন। আজ শনিবার সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার ভূঁয়াই বাজার এলাকায় মৌলভীবাজার-বড়লেখা আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ওই যুবকের নাম শওকত আজিজ (৩৫)। তাঁর বাড়ি রাজনগর উপজেলার ইটা চা-বাগানে। তিনি রাজমিস্ত্রির কাজের ঠিকাদারি করতেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, মোটরসাইকেল ও চালবোঝাই ট্রাক একই দিক থেকে আসছিল। সকাল সাড়ে ৭টার দিকে ভূঁয়াই এলাকায় পৌঁছালে মোটরসাইকেল আরোহী ট্রাকটিকে অতিক্রম করার চেষ্টা করেন। এ সময় সড়কের পাশে ফেলে রাখা বিদ্যুতের খুঁটির সঙ্গে ধাক্কা খেয়ে মোটরসাইকেলটি ছিটকে পড়ে। পরক্ষণে ট্রাকের চাপায় মোটরসাইকেল আরোহী শওকত আজিজ ঘটনাস্থলেই মারা যান। স্থানীয় অটোরিকশার চালকেরা উপজেলা সদরের জাঙ্গিরাই চত্বর (প্রস্তাবিত মুক্তিযোদ্ধা চত্বর) এলাকায় পথরোধ করে ট্রাকটি আটকান। খবর পেয়ে সকাল নয়টার দিকে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহত যুবকের লাশ উদ্ধার করে।

ট্রাকচালকের সহকারী ১৫ বছরের কিশোর তুহিন আহমদ বলে, ভৈরবের একটি আড়ত থেকে ট্রাকে করে জুড়ীতে চাল নিয়ে যাচ্ছিল তারা। মোটরসাইকেল আরোহী ওভারটেক করতে গিয়ে দুর্ঘটনার শিকার হন। ট্রাকচালকের নাম জুনু মোহাম্মদ। দুর্ঘটনার পর তিনি কোথায় গেছেন, তার জানা নেই।

জুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সঞ্জয় চক্রবর্তী ঘটনার সত্যতা নিশ্চিত করে মোবাইলে বলেন, লাশ উদ্ধার করেছি। প্রয়োজনীয় আইনানুগ প্রক্রিয়ার মাধ্যমে শওকতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

Post a Comment

Previous Post Next Post