নিউজ ডেস্কঃ বড়লেখার চান্দগ্রাম থেকে চুরি হওয়া মোটর সাইকেল বড়লেখা থানা পুলিশ র‌্যাবের সহযোগিতায় সিলেট মহানগরী থেকে উদ্ধার করেছে। সেই সাথে গ্রেফতার করা হয়েছে আন্ত:জেলা মোটর সাইকেল চোর চক্রের ৩ সদস্যকে।

এদের দেয়া তথ্যে বড়লেখা থেকে পুলিশ আরেক চোরকে গ্রেফতার করেছে। এরা হচ্ছে-বিশ্বনাথের জানাইয়া গ্রামের মৃত খোরশেদ মিয়ার ছেলে দুলাল (৩৪), মৌলভীবাজার সদরের সাধুহাটি গ্রামের আলম উল্লার ছেলে সোহেল (৩৩), ওসমানী নগরের মনতৈল গ্রামের ময়না মিয়ার ছেলে কয়েছ মিয়া (৩০) ও বড়লেখার মুড়াউলের জামিল আহমদ (২১)।

সোমবার বিকেলে পুলিশ গ্রেফতার ৪ চোরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে।

জানা গেছে, উপজেলার চান্দগ্রামস্থ বসতবাড়ীর বারান্দা থেকে শুক্রবার রাতে দৈনিক সিলেটের ডাক পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক ওয়াহিদুর রহমান ওয়াহিদের ছোট ভাই আব্দুল্লাহ আল মামুনের (সিলেট মেট্রো-হ-১১-৪০৩২) মোটর সাইকেল চুরি হয়। ওয়াহিদুর রহমান ঘটনাটি থানার ওসিকে জানান। এছাড়া তার ছোট ভাই আব্দুল্লাহ আল মামুন বড়লেখা থানায় একটি মামলা দায়ের করেন। এরপর মোটর সাইকেল উদ্ধারে পুলিশ তৎপর হয়। এক পর্যায়ে পুলিশ বিষয়টি র‌্যাবকে অবহিত করে।

র‌্যাব-৯ এর অতিরিক্ত পুলিশ সুপার মো. সামিউল আলমের নেতৃত্বে অভিযানিক দল শনিবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে নগরীর আখালিয়া নেহারীপাড়ায় অভিযান চালায়। এসময় বড়লেখা থেকে চুরি হওয়া মোটর সাইকেলসহ আটক হয় আন্ত:জেলা মোটর সাইকেল চোর চক্রের ৩ সদস্য।

র‌্যাব-৯ এর মিডিয়া অফিসার এএসপি ওবাইন জানান, উদ্ধারকৃত মোটরসাইকেল ও আটক ৩ চোরকে রোববার বড়লেখা থানায় হস্তান্তর করা হয়েছে।

বড়লেখা থানার ওসি জাহাঙ্গীর হোসেন সর্দার জানান, আটককৃতদের জিজ্ঞাসাবাদ করে উপজেলার মুড়াউল থেকে জামিল আহমদ নামে আরেক কুখ্যাত সিএনজি ও মোটর সাইকেল চোরকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত ৪ জনের বিরুদ্ধেই বিভিন্ন থানায় একাধিক অটোরিকশা (সিএনজি), মোটরসাইকেল চুরি ও হত্যা মামলা রয়েছে। সোমবার বিকেলে আদালতের মাধ্যমে তাদেরকে কারাগারে পাঠানো হয়েছে।

Post a Comment

 
Top