বড়লেখায় কেন্দ্রীয় জাপা নেতা আহমেদ রিয়াজ গ্রেফতার

 


নিউজ ডেস্কঃ মৌলভীবাজারের বড়লেখায় প্রতারণা মামলায় সাজাপ্রাপ্ত কেন্দ্রীয় জাপা (এরশাদ) নেতা আহমেদ রিয়াজকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার (৩০ ডিসেম্বর) বিকেলে উপজেলার সুজানগর ইউনিয়ন এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। 

আহমদ রিয়াজ সুজানগর ইউনিয়নের বড়থল গ্রামের মৃত আব্দুল কাইয়ুমের ছেলে। 

পুলিশ সূত্রে জানা গেছে, সিআর মামলা নম্বর-৯১০/১৬ (সিলেট) এর একটি মামলায় আহমদ রিয়াজের ২ বছরের সাজা হয়। এ মামলায় তার বিরুদ্ধে আদালতের গ্রেপ্তারি পরোয়ানা জারি হয়। এর পরিপ্রেক্ষিতে পুলিশ বুধবার বিকেলে সুজানগর ইউনিয়ন এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে। অভিযানে অংশ নেন বড়লেখা থানার উপ-পরিদর্শক (এসআই) সুব্রত কুমার দাস, সহকারী উপ-পরিদর্শক (এএসআই) কামাল হোসেন, পিযুষ দাস, তরুণ মজুমদার, আব্দুল আউয়াল, আব্দুল হালিম। 

বড়লেখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাহাঙ্গীর হোসেন সরদার বুধবার রাতে আহমেদ রিয়াজকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন। 

প্রসঙ্গত, আহমেদ রিয়াজ বিগত ২০১৪ সালের ৫ জানুয়ারি অনুষ্ঠিত জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টির মনোনিত প্রার্থী হিসেবে মৌলভীবাজার-১ (বড়লেখা ও জুড়ী) আসন থেকে প্রতিদ্বন্দ্বিতা করেন। এছাড়া ২০১৮ সালের সংসদ নির্বাচনেও তিনি মৌলভীবাজার-১ (বড়লেখা ও জুড়ী) আসন থেকে নির্বাচন করেন। তিনি কেন্দ্রীয় জাতীয় পার্টির নির্বাহী কমিটির সদস্য ও মৌলভীবাজার-১ (বড়লেখা ও জুড়ী) সংসদীয় আসনের সমন্বয়কারী ও বড়লেখা উপজেলা জাতীয় পার্টির সভাপতি বলে দাবি করেন।

Post a Comment

Previous Post Next Post