বাংলাদেশ স্কাউটস কুলাউড়া উপজেলার ত্রৈ-বার্ষিক কাউন্সিল সম্পন্ন


 

বিশেষ প্রতিনিধিঃ বাংলাদেশ স্কাউটস কুলাউড়া উপজেলার আয়োজনে শনিবার সকালে ৯ম ত্রৈ-বার্ষিক কাউন্সিল সভা অনুষ্ঠিত হয়। কুলাউড়া উপজেলা শহরের মান্নান কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত কাউন্সিলে প্রধান অতিথি ছিলেন কুলাউড়া উপজেলা চেয়ারম্যান ও বাংলাদেশ স্কাউটসের উপজেলার পৃষ্ঠপোষক এ.কে.এম সফি আহমদ সলমান।

কুলাউড়া উপজেলা নির্বাহী অফিসার ও স্কাউটস কুলাউড়া উপজেলা সভাপতি এটিএম ফরহাদ চৌধুরীর সভাপতিত্বে ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো.আনোয়ার এর পরিচালনায় কাউন্সিল সভায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা কৃষি অফিসার মোঃ আব্দুল মোমিন, কুলাউড়া থানার ওসি বিনয় ভূষণ রায়, কুলাউড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি রফিকুল ইসলাম রেনু, বাংলাদেশ স্কাউটস সিলেট অঞ্চলের উপ-পরিচালক গাজী খালেদ মাহমুদ, মৌলভীবাজার জেলা স্কাউটস সম্পাদক মো. ফয়জুর রহমান, কমিশনার মো. খয়রুজ্জামান শ্যামল, সহকারী কমিশনার (সংগঠন) আব্দুল ওয়াহিদ, উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা সৌরভ গোস্বামী ও কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী। শুভেচ্ছা বক্তব্য রাখেন অধ্যক্ষ মো. আব্দুল কাদির, প্রধান শিক্ষক মোজাহিদুল ইসলাম, প্রধান শিক্ষক মো. ফয়জুর রহমান, প্রধান শিক্ষক মো. আব্দুছ ছালাম, প্রধান শিক্ষক শামছুন নাহার বেগম ও সহকারী শিক্ষক মো. আব্দুল মোহাইমিন।

উদ্বোধনী সভা শেষে কুলাউড়া উপজেলা চেয়ারম্যান ও বাংলাদেশ স্কাউটসের উপজেলার পৃষ্ঠপোষক এ.কে.এম সফি আহমদ সলমান উপস্থিত কাউন্সিলারদের সর্বসম্মতিতে উপজেলা স্কাউট সম্পাদক পদে কুলাউড়া এনসি সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক সোহেল আহমদ ও উপজেলা স্কাউট কমিশনার কুলাউড়া বিএইচ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আব্দুল কাইয়ুম এর নাম ঘোষণা করলে সভায় তা গৃহিত হয়। এছাড়া পদাধিকার বলে বাংলাদেশ স্কাউটসের উপজেলার সভাপতি পদে উপজেলা নির্বাহী অফিসার এটিএম ফরহাদ চৌধুরী ও পৃষ্ঠপোষক পদে কুলাউড়া উপজেলা চেয়ারম্যান এ.কে.এম সফি আহমদ সলমান পুনরায় নির্বাচিত হন। সভায় উপজেলা স্কাউটস এর অন্যান্য পদ ১ সপ্তাহের মধ্যে নির্বাচিত করার সিদ্ধান্ত নেয়া হয়।

কাউন্সিল সভায় কুলাউড়া উপজেলার মাধ্যমিক বিদ্যালয়, প্রাথমিক বিদ্যালয় ও মাদ্রাসার প্রধান শিক্ষক ও শিক্ষিকাবৃন্দসহ নির্বাহী কমিটির সদস্য, কাউন্সিলর, কুলাউড়া মুক্ত স্কাউট গ্রুপ ও কাব সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। 

Post a Comment

Previous Post Next Post