কুলাউড়ায় ৪ ছিনতাইকারীসহ গরু চোর আটক

বিশেষ প্রতিনিধিঃ কুলাউড়া উপজেলার বিভিন্ন ইউনিয়নে করোনাকালীন সময়ে প্রায় অর্ধশতাধিক গরু চুরির ঘটনা ঘটেছে। কৃষকরা হালের গরু চুরি যাওয়ায় পড়েছেন চরম বিপাকে। একের পর এক গরু চুরি হলেও পুলিশ গরু চোর ধরতে তৎপর হলেও তাদের কোন সন্ধান এতদিন পায়নি।
২৫ জুন বৃহস্পতিবার দিবাগত রাতে কুলাউড়া থানার ওসি (তদন্ত) সঞ্জয় চক্রবর্ত্তীর নেতৃত্বে এসআই কানাই লাল চক্রবর্তী, সনক কান্তি দাস, মাসুদ আলম ভুঁইয়া, আবুল বাসার, নিরঞ্জন তালুকদার, এএসআই আবু আহমদ সুজন ও এরশাদসহ রাতভর উপজেলার বিভিন্ন স্থানে সাড়াঁশি অভিযান চালিয়ে কুখ্যাত ৪ জনকে গ্রেফতার করা হয়। আটককৃতরা হলেন, কুলাউড়া পৌরসভার জয়পাশা এলাকার বাসিন্দা মোস্তাফিজুর রহমান ফুল, সুমন মিয়া, রাজন ও মজিবুর রহমান (ফেন্সি মজিব)। আটককৃতদের শুক্রবার ২৬ জুন দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।
কুলাউড়া থানার ওসি (তদন্ত) সঞ্জয় চক্রবর্তী গণমাধ্যমকর্মীদের জানান, আটককৃত ৪ জন কুলাউড়ার কুখ্যাত ছিনতাইকারী ও গরুচোর। তাঁদের বিরুদ্ধে থানায় একাধিক ছিনতাই ও গরু চুরির মামলাসহ মূলতবী ওয়ারেন্ট ও মামলা সমূহ বিজ্ঞ আদালতে বিচারাধীন রয়েছে। তিনি আরো জানান, করোনা ভাইরাসের নিয়ন্ত্রণে যখন মানুষ সামাজিকরূরত্ব বজায় রাখার চেষ্টা করে যাচ্ছে এসময়ে আসামীগুলো তাদের অপকর্ম চালিয়ে যাচ্ছিল।

Post a Comment

Previous Post Next Post