করোনায় নিহত জুড়ীর হান্নানের দাফন সম্পন্ন


জুড়ী প্রতিনিধিঃ করোনায় আক্রান্ত হয়ে সিলেট শহীদ সামছুদ্দীন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় জুড়ী উপজেলার আব্দুল হান্নান নামের এক ব্যাক্তির মৃত্যু হয়েছে। তার বাড়ি উপজেলার গোয়ালবাড়ী ইউনিয়নের জালালপুর গ্রামে। মঙ্গলবার সন্ধা ৭ টায় সিলেট শহীদ সামছুদ্দীন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আব্দুল হান্নান মারা যান বলে জানিয়েছেন তার ভাতিজা আব্দুর রাজ্জাক। রোগীর সাথে থাকার কারণে তিনিও করোনা আক্রান্ত হয়ে আইসোলেশনে আছেন।

গত ১১ মে করোনা কিডনিজনিত সমস্যা নিয়ে আব্দুল হান্নান সিলেট নগরীর রাগীব-রাবেয়া হাসপাতালে ভর্তি হন। এরপর ১৬ মে তাকে শহীদ সামসুদ্দিন হাসপাতালে পাঠানো হয়। সেখানে ১০দিন চিকিৎসাধীন থাকার পর তার মৃত্যু হয়। জুড়ী উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. সমরজিৎ সিংহ তার মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন।

পরে মঙ্গলবার রাত্রেই স্থানীয় প্রশাসনের তপ্তত্বাবধানে সোয়া বারোটায় স্বাস্থ্যবিধি মেনে স্থানীয় গোরস্থানে তার দাফন সম্পন্ন হয়। এসময় দাফনস্থলে উপস্থিত ছিলেন- উপজেলা নির্বাহী কর্মকর্তা অসীম চন্দ্র বনিক, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা সমরজিৎ সিংহ, জুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাহাঙ্গীর হোসেন সরদারসহ প্রশাসন, স্বাস্থ্য বিভাগ, পুলিশের অন্যান্য কর্মকর্তা ও সেচ্চাসেবকগণ।

Post a Comment

Previous Post Next Post