বিশেষ প্রতিনিধিঃ এক মাস সিয়াম সাধনার পর ঈদ আসে সব মুসলমানের মাঝে আনন্দ ও উৎসবের বার্তা নিয়ে। নতুন নতুন জামা-কাপড় পরিধান করা, ঈদগাহে নামাজ পড়া, ফিরনি সেমাই খাওয়া প্রভূত ঈদের দিনের ঐতিহ্য ও সংস্কৃতি।  'ঈদের আনন্দ ভাগাভাগি হোক গরিব-দুঃখী সবার মাঝে' এই মূলমন্ত্রে প্রতি বছরের ন্যায় জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল প্রিয় কুলাউড়া পরিবারের পক্ষ থেকে অর্ধশতাধিক পরিবারের মধ্যে ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রী বাড়িতে বাড়ীতে গিয়ে বিতরন করা হয়। খাদ্য সামগ্রীর মধ্যে ছিলো দুধ, চিনি, সেমাই, তেল, ময়দা ও সাবান। 

২২ মে, শুক্রবার বিকাল ২ টায় অনলাইন নিউজ পোর্টাল প্রিয় কুলাউড়ার অস্হায়ী কার্যালয়ে খাদ্য সামগ্রী বিতরনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রিয় কুলাউড়ার সম্পাদক ও প্রকাশক এ কে এম জাবেরের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সাংবাদিক সমিতি কুলাউড়া ইউনিটের সভাপতি মুক্তাদির হোসেন, সহ-সম্পাদক নাজমুল বারী সোহেল। এ সময় পরিবারের অন্যান্য সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন খায়রুল কবির জাফর, আবু বকর, আমিন জাহান, আশরাফুল ইসলাম জুয়েল, মাসুদ আহমেদ, তোফায়েল আহমেদ প্রমুখ।
অনলাইন নিউজ পোর্টাল প্রিয় কুলাউড়ার অন্যতম পরিচালক ফয়েজ আহমেদ তপন বলেন, অনেকেই ঈদের আনন্দটা ভাগাভাগি করে নিচ্ছেন প্রিয়জনকে বাহারি উপহার দেয়া এবং নেয়ার মাধ্যমে। কিন্তু আমাদেরই সমাজে কিছু হতভাগা মানুষ আছে যাদের ছুঁতে পারে না কোন উৎসব, এমনকি ঈদও। তাদেরকে সাথে নিয়ে ঈদের আনন্দ ভাগাভাগি করতে আমাদের প্রিয় কুলাউড়া পরিবারের পক্ষ থেকে এই ক্ষুদ্র প্রয়াস। আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে।

Post a Comment

 
Top