ডাক্তার-নার্সদের ধন্যবাদ জানালেন মাহমুদউল্লাহ


স্পোর্টস ডেস্ক: পুরো বিশ্বই কঠিন এক সংকটে। করোনাভাইরাসের করাল গ্রাসে বিপর্যস্ত পৃথিবী। সবচেয়ে বড় সমস্যা এই রোগটি সংক্রামক। তাই ডাক্তার-নার্সদের জীবনের ঝুঁকি নিয়েই কাজ করতে হচ্ছে। তবু তারা সেবা দিয়ে যাচ্ছেন, মানবতার কল্যাণে ভুলে গেছেন নিজেদের কথা।

এমন দুঃসময়ে চিকিৎসাকর্মীদের এমন মহৎ কাজের জন্য তাদের আলাদা করে ধন্যবাদ দিলেন বাংলাদেশ দলের টি-টোয়েন্টি অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। সামাজিক যোগাযোগমাধ্যমে এক ভিডিওবার্তায় তাদের প্রশংসা করেছেন তিনি।

চিকিৎসাকর্মীদের নিয়ে মাহমুদউল্লাহ বলেন, ‘একটি জিনিস না বললেই নয়। আমাদের ডাক্তাররা, আমাদের নার্সরা এবং যারা চিকিৎসা সেবায় এই মুহূর্তে নিয়োজিত আছেন, তাদের সবাইকে আন্তরিকভাবে ধন্যবাদ জানাচ্ছি। এবং ইনশাল্লাহ আপনাদের এই দুঃসময়ে এই কোভিড-১৯ এর মতো এই দুরারোগ্য রোগের সময়ে আপনারা যেভাবে এগিয়ে আসছেন এবং যেভাবে দেশকে সেবা দিচ্ছেন, সেটার জন্য আমি আমার মন থেকে আন্তরিকভাবে ধন্যবাদ জানাচ্ছি। ইনশাল্লাহ আমি বিশ্বাস করি আপনাদের এই মহৎ কাজের জন্য আপনারা অবশ্যই পুরস্কৃত হবেন।’

করোনার এই সময়টায় ঘরের মধ্যে স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শও দিয়েছেন মাহমুদউল্লাহ। সেইসঙ্গে এমন সংকটের সময় গরিব দুঃখী ও কাজ হারিয়ে বেকার হয়ে পড়া মানুষগুলোর পাশে দাঁড়ানো জরুরি হয়ে পড়েছে বলে মনে করছেন বাংলাদেশ দলের এই ব্যাটিং ভরসা।

মাহমুদউল্লাহ ভিডিওবার্তায় বলেন, ‘আর একটা জিনিস খেয়াল রাখতে হবে, যেটা এখন আমাদের বেশি পোড়াচ্ছে। সেটা হচ্ছে যারা আমরা শ্রমজীবী মানুষ আছি, যারা এখন হয়তো এই মুহূর্তে বেকার হয়ে পড়ছেন, তাদের পাশে দাঁড়ানো অনেক বেশি জরুরি হয়ে পড়েছে। আমরা চেষ্টা করব যে যার অবস্থান থেকে এগিয়ে আসার এবং তাদেরকে সাহায্য করার।’

Post a Comment

Previous Post Next Post