স্টাফ রিপোর্টারঃ কুলাউড়া-বড়লেখা সড়কের আছুরিঘাট নামক স্থানে একটি প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের খাদে পড়ে যায়। এতে একই পরিবারের দুই ঝা এর মর্মান্তিক মৃত্যু হয়। এসময় আরো ১ জন আহত হন। ১৩ জানুয়ারি সোমবার রাত ৮ টা এ দুর্ঘটনাটি ঘটে।

ফায়ার সার্ভিস ও স্থানীয় সুত্রে জানা যায়, উপজেলার হাজীপুর ইউনিয়নের বাসিন্দা সাবেক ইউপি সদস্য নুর আহমদ চৌধুরী বুলবুলের স্ত্রী সোফানা আক্তার
চৌধুরী (৪৪) ও তার ভাই গুলজার আহমদ চৌধুরীর স্ত্রী শিউলি আহমদ চৌধুরী (৫২) গুরুতর আহত হন। খবর পেয়ে কুলাউড়া ফায়ার সার্ভিসের কর্মীরা তাদেরকে উদ্ধার করে কুলাউড়া হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

প্রত্যক্ষদর্শী খন্দকার সাদিকুর রহমান ও খন্দকার নবেল জানান, আমরা জুড়ী থেকে মোটরসাইকেল যোগে কুলাউড়া ফেরার পথে আছুরীঘাট এলাকায় দেখতে পাই একটি প্রাইভেট কার রাস্তার পাশে বৈদ্যুতিক খুঁটির সাথে ধাক্কা লেগে কারটি ধুমড়েমুচড়ে পড়ে যায়। প্রত্যক্ষদর্শীরা তাৎক্ষণিক কুলাউড়া থানা পুলিশকে খবর দিলে ঘটনাস্থল থেকে তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। 
 
নিহত শিউলি আহমদ চৌধুরীর ছোটভাই সংবাদকর্মী শাওন আহমদ জানান, আমার তালতো ভাই তোফায়েল আহমদ চৌধুরীর শশুর বাড়িতে বেড়াতে গিয়েছিলেন। বাড়ি ফেরার পথে এ দুর্ঘটনাটি ঘটে। 
কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মো. ইয়ারদৌস হাসান জানান, নিহতদের পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ ব্যাপারে কুলাউড়া থানায় মামলার প্রস্তুুতি চলছে।

Post a Comment

 
Top