বড়লেখায় দরিদ্র শিশু রোগীর চিকিৎসার জন্য আর্থিক সহায়তা প্রদান


মোঃ ইবাদুর রহমান জাকির: বড়লেখা প্রবাসী ঐক্য পরিষদ ও মোহাম্মাদীয়া সমাজ কল্যাণ পরিষদের উদ্দ্যোগে মৌলভীবাজার জেলার বড়লেখা উপজেলার দোহালিয়া কুইয়ারিটিলা গ্রামের মো: সাইকুল ইসলামের মেয়ের চিকিৎসার জন্য আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।
জন্মের পর পরিবারের সবাই নিশ্চিত হন নবজাতক শিশুটির মল ত্যাগের কোন রাস্তা নেই। শিশুটিকে বাঁচাতে জরুরী ভিত্তিতে পর্যায়ক্রমে ৪টি অপারেশন প্রয়োজন। সু চিকিৎসার জন্য সকল হৃদয়বান ও দানশীল ব্যক্তির আন্তরিক সাহায্য কামনা করেন শিশুটির বাবা বিষয়টি জেনে বড়লেখা উপজেলার প্রবাসীদের নিয়ে গঠিত সংগঠন বড়লেখা প্রবাসী ঐক্য পরিষদ বড়লেখা উপজেলা পরিষদের হলরুমে নিরাপদ সড়ক চাই বড়লেখা উপজেলা শাখার সদস্য সচিব আইনুল ইসলামের পরিচালনায় নারীশিক্ষা একাডেমী ডিগ্রি কলেজের প্রভাষক জনাব ওলীউর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বড়লেখা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জনাব মোহাম্মদ তাজ উদ্দিন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সাংবাদিক ও ব্যাবসায়ি জনাব সুলতান আহমদ খলিল, জনাব নুরুল ইসলাম বাবলু সভাপতি ব্লাড ডোনেট ক্লাব বড়লেখা, জনাব তুফায়েল আহমেদ সহ-সভাপতি ইনসাফ রক্তদান ও সামাজিক সংস্থা বড়লেখা, মঞ্জুরুল করিম ইকবাল সাংগঠনিক সম্পাদক ইনসাফ রক্তদান ও সামাজিক সংস্থা বড়লেখা, শাহরিয়ার হোসেন তাওফিক, জুবেল আহমদ ।
উপস্থিত থেকে শিশু রোগীর পিতার নিকট চিকিৎসা বাবত নগদ অর্থ তুলে দেন অতিথিবৃন্দ।

বড়লেখা উপজেলার ৭নং তালিমপুর ইউনিয়নের গোপালপুর গ্রামের ঐতিহ্যবাহী সামাজিক সংস্থা 'মোহাম্মাদীয়া সমাজ কল্যাণ পরিষদের নেতৃবৃন্দ রাত ৯ ঘটিকার সময় সাইফুলের বাড়িতে গিয়ে আর্থিক সহাযোগিতা নিয়ে আসেন ও অসুস্থ বাচ্ছাটির খোঁজ খবর নেন এ সময় উপস্হিত ছিলেন মোহাম্মাদীয়া সমাজ কল্যাণ পরিষদের সভাপতি কে.এম. শিহাব উদ্দিন, জনাব ফাহিম আহমদ, জনাব জাকির হোসেন, জনাব শাকিল আহমদ প্রমুখ।
এ সময় শিশুটির বাবা সাইফুল ইসলাম নবজাতকের জন্য সকলের নিকট দোয়া কামনা করেন যারা দান করতেছেন সকলের নেক হায়াত কামনা করেন।

Post a Comment

Previous Post Next Post