কুলাউড়ায় বাসের ছাদ থেকে পড়ে একজনের মৃত্যু


বিশেষ প্রতিনিধিঃ কুলাউড়া-মৌলভীবাজার সড়কের লোহাইউনি ১২ নম্বর নামক স্থানে গাড়ীর ছাদ থেকে পড়ে বিন্দু দেব (২৬) নামক অপর এক গাড়ী চালকের মৃত্যু হয়েছে। ২০ অক্টোবর রোববার রাত আনুমানিক পৌনে ১১ টায় কুলাউড়া থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের উদ্ধার কর্মীরা মুমূর্ষু আবস্থায় কুলাউড়া হাসপাতালে ভর্তি করে। সেখানে তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সিলেচ ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হলে রাত আনুমানিক আড়াইটায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত বিন্দু দেব উপজেলার কাদিপুর ইউনিয়নের উত্তর কৌলা গ্রামেরগোপাল দেবের ছেলে। তিনিও পেশায় বাস চালক।

কুলাউড়া থানা পুলিশ ও প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়, সিলেট থেকে ছেড়ে আসা কুলাউড়াগামী শ্রমিক এক্সপ্রেস বাস (নং সিলেট জ ০০৫২) গাড়ীতে টেংরা বাজার থেকে উঠেন বাসচালক বিন্দু দেব। তিনি গাড়ীর ছাদে চড়ে বসেন। এদিকে লোহাইউনি ১২ নম্বরে আসার পর গাড়ীর ছাদ থেকে ছিটকে পড়েন বিন্দু দেব। গাড়ী যাত্রীরা কিছু একটা পড়েছে বলে গাড়ী চালককে জানায়। কিন্তু চালক তাতে কর্নপাত না করে কুলাউড়ায় চলে আসে।

রাত সাড়ে ১০টায় এক সিএনজি অটোরিক্সা চালক রাস্তার মুমূর্ষূ মানুষকে পড়ে থাকতে দেখে কুলাউড়া থানা পুলিশকে অবহিত করে। খবর পেয়ে কুলাউড়া থানা পুলিশের এসআই আব্দুর রহিমের নেতৃত্বে পুলিশ ও দমকল বাহিনীর উদ্ধারকারী দল ঘটনাস্থল থেকে বিন্দু দেবকে উদ্ধার করে।

কুলাউড়া থানার এসআই আব্দুর রহিম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সিলেট ওসমানী হাসপাতালে বিন্দু দেবের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। নিহতের পরিবার অভিযোগ দিলে অবশ্যই আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Post a Comment

Previous Post Next Post