কুলাউড়ায় রাস্তা পাকাকরন কাজের উদ্বোধন


বিশেষ প্রতিনিধিঃ কুলাউড়া উপজেলার কর্মধা ইউনিয়নে ৯৮ লাখ টাকা ব্যায়ে রাস্তা পাকাকরনের কাজের উদ্বোধন করা হয়েছে।

ইউনিয়নের বাবনিয়া হাসিমপুর (৭ নং ওয়ার্ড) নিজামিয়া মাদ্রসা হতে রাঙ্গিছড়া বাজারের সম্মুখ পর্যন্ত দেড় কিলোমিটার কাচা রাস্তা পাকাকরনের কাজের উদ্বোধন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন কুলাউড়া উপজেলা প্রকৌশলী ইঞ্জিনিয়ার মোঃ ইস্তিয়াক হাসান, প্রকল্প কাজের ঠিকাদার তুফায়েল আহমেদ, কমর্ধা ইউনিয়ন চেয়ারম্যান এম এ রহমান আতিক, ব্যবসায়ী জাহেদ আহমদ, আহবাব হোসেন রাসেল, সাংসদের অফিস সহকারি সোহেল আহমদ ও শেখ রুহেল।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন স্থানীয় ইউপি সদস্য আলহাজ মুহিব আহমদ, রাঙ্গিছড়া বাজার ব্যবসায়ী কল্যান সমিতির সহসভাপতি মায়া মিয়া, সহ সাধারন সম্পাদক পলাশ চক্রবর্তি, চ্যানেল এস প্রতিনিধি সেলিম আহমদ, ব্যবসায়ী বাবুল আহমদ, হান্নান আহমদ, কর্মধা ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি সাহেদ আহমদ, সম্পাদক নিত্য মল্লিক প্রমুখ।

এসময় এলাকাবাসীর পক্ষে ইউপি সদস্য আলহাজ মুহিব আহমদ বলেন দীর্ঘদিন থেকে আমরা এই এলাকাবাসী অবহেলিত, আমাদের এই এলাকার দুর্ভোগের কথা অনেক জায়গায় বিভিন্নভাবে আমরা তুলে ধরেছি কিন্তু রাস্তা পাকাকরনের কাজ হয় নাই, জাতীয় সংসদ সদস্য সুলতান মোহাম্মদ মনসুর আহমদের সময়ে রাস্তা পাকাকরনের কাজ শুরু হওয়ায় এলাকাবাসীর পক্ষ থেকে আমরা কৃতজ্ঞতা জানাচ্ছি।

Post a Comment

Previous Post Next Post