স্টাফ রিপোর্টারঃ কুলাউড়ায় যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে ইউনিয়ন ভিত্তিক জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট (অনুর্ধ্ব-১৭) ২০১৯’র উদ্বোধন হয়েছে।

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে উপজেলার ব্রাহ্মণবাজার ইউনিয়নের জালালাবাদ উচ্চ বিদ্যালয় মাঠে খেলার উদ্বোধন করা হয়।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনুর্ধ্ব-১৭) এর কুলাউড়া উপজেলা কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম ফরহাদ চৌধুরীর সভাপতিত্বে এবং জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনুর্ধ্ব-১৭) এর কুলাউড়া উপজেলা কমিটির সাধারণ সম্পাদক ও ভাটেরা স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও শাহজালাল আইডয়াল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ একেএম শফি আহমদ সলমান।

এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক এমপি আব্দুল মতিন, কুলাউড়া উপজেলা স্বাস্থ্য, পরিবার ও পরিকল্পনা কর্মকর্তা মো. নুরুল হক, কুলাউড়া থানার অফিসার ইনচার্জ ইয়ারদৌস হাসান, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রেনু, যুগ্ম সাধারণ সম্পাদক  আব্দুল মোক্তাদির তোফায়েল, ব্রাহ্মণবাজার ইউপি চেয়ারম্যান মমদুদ হোসেন, কর্মধা ইউপি চেয়ারম্যান এম এ আতিক প্রমুখ।

উদ্বোধনী খেলায় অংশগ্রহন করে উপজেলার ব্রাহ্মণবাজার ইউনিয়ন ও টিলাগাঁও ইউনিয়ন। এতে ব্রাহ্মণবাজার ইউনিয়নকে ৩-০ গোলে হারিয়ে টিলাগাঁও ইউনিয়ন জয় লাভ করে। দুপুর ১ টায় মুখোমুখি হয় শরীফপুর ইউনিয়ন ও কর্মধা ইউনিয়ন এবং বিকাল ৩টার দিকে মুখোমুখি হবে জয়চন্ডি ইউনিয়ন ও কুলাউড়া পৌরসভা। উল্লেখ্য, এই টুর্ণামেন্টে মোট ১৪টি দল অংশগ্রহণ করছে।

Post a Comment

 
Top