কুলাউড়ার সুলেমান হত্যার প্রধান আসামী চট্টগ্রামে গ্রেপ্তার


বিশেষ প্রতিনিধিঃ কুলাউড়া উপজেলার কর্মধা ইউনিয়নের কিশোর সুলেমান (১৪) হত্যা মামলার পলাতক প্রধান আসামী রেদোয়ান মিয়া (২৫)কে চট্টগ্রাম থেকে আটক আটক করেছে কুলাউড়া থানা পুলিশ। শুক্রবার রাতে গ্রেপ্তারের পর শনিবার (২৮ সেপ্টেম্বর) তাকে কুলাউড়া থানায় নিয়ে আসা হয়।

পুলিশ সূ‌ত্রে জানা যায়, কিশোর সুলেমান হত্যাকাণ্ডের পর মূল আসামী রেদোয়ান কুলাউড়া থেকে পালিয়ে গিয়ে চট্টগ্রামের রাঙ্গুনিয়া এলাকায় একটি পোল্ট্রিফার্মে কাজ করছিলো। তাকে গ্রেপ্তারে কুলাউড়া থানার এসআই আব্দুর রহিম জিবানের নেতৃত্বে পুলিশ ৩দিন রাউজান ও রাঙ্গুনিয়ায় অভিযান চালায়। শেষে রাঙ্গুনিয়ার একটি পোলট্রিফার্মে কর্মরত অবস্থায় শুক্রবার রাতে তাকে গ্রেপ্তার করে পুলিশ।

শনিবার কুলাউড়া থানায় নিয়ে আসার পর জিজ্ঞাসাবাদ করে ২৯ সেপ্টেম্বর রোববার আদালতে হাজির করা হবে।

উল্লেখ্য, উপজেলার কর্মধা ইউনিয়নের পূর্ব ফটিগুলি গ্রামের মৃত বাজিদ আলীর ছেলে কিশোর সুলেমান গত ৬ সেপ্টেম্বর শুক্রবার কিশোর সুলেমান (১৩) একই গ্রামের আনু মিয়ার ছেলে রেদোয়ান মিয়া ও তার পরিবারের লোকজন মিলে রশি দিয়ে বেঁধে পিটিয়ে গুরুতর আহত করে। চিকিৎসাধীন অবস্থায় পরদিন সিলেট ওসমানী হাসপাতালে সুলেমান মারা যায়।

এ ঘটনায় নিহত কিশোরের বড় ভাই ইমরান আলী ৮ সেপ্টেম্বর রোববার ৫ জনের নামে কুলাউড়া থানায় হত্যা মামলা দায়ের করেন। এর আগে পুলিশ ঘটনার সাথে জড়িত আনু মিয়া (৪৫), তার স্ত্রী পিয়ারা বেগম (৪০) ও মেয়ে আসলিমা বেগম (১৮)কে গ্রেপ্তার করে।

Post a Comment

Previous Post Next Post