কুলাউড়া উপজেলা বিএনপির মতবিনিময় সভা অনুষ্ঠিত


স্টাফ রিপোর্টারঃ নবনির্বাচিত কুলাউড়া উপজেলা বিএনপির নেতৃবৃন্ধের সাথে ১৩ ইউনিয়নের বিএনপির সভাপতি সম্পাদকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়ছে।
২৪ আগস্ট শনিবার সংগঠনের কার্যালয়ে অনুষ্ঠিত সভায় উপজেলা বিএনপির সভাপতি জয়নাল আবেদিন বাচ্চুর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক বদরুজ্জামান সজল পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপি সহ সভাপতি এড. আবেদ রাজা।
প্রধান অতিথির বক্তব্যে এড আবেদ রাজা বলেন, 'এখন আর ঘরে বসে থাকলে হবে না আন্দোলন করে এই অবৈধ সরকারে পতন ঘটাতে হবে এবং দেশনেত্রী  সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে হবে।'

বিশেষ অতিথি
বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আবু সুফিয়ান, বিএনপি নেতা জয়নাল আবেদিন খাঁন, শরীফপুর ইউনিয়ন বিএনপির সভাপতি হাজী জুনাব আলী, কাদিপুর ইউনিয়ন বিএনপির সভাপতি হাজী রফিক মিয়া ফাতু, ভুকশিমইল ইউনিয়ন বিএনপির সভাপতি তারু খান, জয়চন্ডি ইউনিয়ন বিএনপির সভাপতি আতিকুর রহমান ইমরান, ভাটেরা ইউনিয়ন বিএনপির সভাপতি শফিকুর রহমান সিদ্দিক, পৃথিমপাশা ইউনিয়ন সভাপতি আদুন নুর, বরমচাল ইউনিয়ন বিএনপির সভাপতি আনার উদ্দিন, কর্মধা ইউনিয়ন বিএনপির সভাপতি আব্দুল মন্নান, হাজীপুর ইউনিয়ন বিএনপির সভাপতি মারুফ আহমদ পান্না, কুলাউড়া সদর ইউনিয়নের বিএনপির সভাপতি আনহার আলী, টিলাগাও ইউনিয়ন বিএনপির সাধারন সম্পাদক মিজানুর রহমান মসায়িদ, আাবু নায়েব মিছবাহ, আব্দুল মুক্তাদির সহ বিভিন্ন ইউনিয়নের সাধারন সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকরাও বক্তব্য রাখেন।

মতবিনিময় সভা শেষে বেগম খালেদা জিয়ার রোগমুক্তির জন্য দোয়া অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য কুলাউড়া বিএনপির নবনির্বাচিত কমিটির সাথে ইউনিয়ন বিএনপির কাউন্সিল পরবর্তীতে এই প্রথম মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

Post a Comment

Previous Post Next Post