বিশেষ প্রতিনিধিঃ মৌলভীবাজারের কুলাউড়া উপজেলায় গভীর রাতে সুপ্রীম কোর্টের এক আইনজীবির বাড়ির গেইটের তালা ভেঙে ডাকাতির ঘটনায় এলাকায় আতঙ্ক বিরাজ করছে।

মঙ্গলবার (২৯ জুলাই) রাত আড়াইটার দিকে উপজেলার ভাটেরা ইউনিয়নের খারপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। বাংলাদেশ সুপ্রিমকোর্টের আইনজীবী, সাবেক সহকারী এটর্নি জেনারেল, সুপ্রিমকোর্ট বার এসোসিয়েশনের সাবেক সহ-সভাপতি  খালেদ আহমদের নিজ বা‌ড়িতে এই ডাকাতি সংঘটিত হয়েছে।

খবর পেয়ে বুধবার (৩১ জুলাই) দুপুরে মৌলভীবাজারের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) মোহাম্মদ আনোয়ারুল হক, পিবিআই অফিসার আতিক আহমদ, কুলাউড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) ইয়ারদৌস হাসান, স্থানীয় ইউপি চেয়ারম্যান সৈয়দ এ.কে.এম. নজরুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শণ করেছেন।

জানা যায়, ডাকাত দল ওই বাড়ির কেচিগেটের তালা ভেঙে ভিতরে প্রবেশ করে। এসময় আইনজীবি খালেদের ভাই আজিজ আহমদ টুটু, তার স্ত্রী ও বড় বোনকে ধারালো অস্ত্র ঠেকিয়ে আলমারি ভেঙে স্বর্ণালংকার, মোটরসাইকেল ও নগদ  টাকাসহ ১০ লক্ষ টাকার মালামাল নিয়ে যায় ডাকাতদল।

আইনজীবী খালেদ আহমেদের ভাই আজিজ আহমদ টুটু জানান, ডাকাতরা আমার গলায় বটি দা ও ছুরি ঠেকিয়ে মোবাইল ফোন নিয়ে যায়। তিনি বলেন, ডাকাতরা তিনটি গেটের তালা ভেঙে ঘরের ভিতরে প্রবেশ করে প্রথমেই বৈদ্যুতিক বাতি বন্ধ করে দেয়। চিৎকার করতে চাইলে আমাদের মেরে ফেলার হুমকি দেয়। মোটরসাইকেল, স্বর্ণাংলঙ্কার ও নগদ টাকাসহ ১০ লক্ষ টাকার মালামাল নিয়ে যায়।

এবিষয়ে
পিবিআই অফিসার আতিক আহমদ, ডাকাতির ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

উল্লেখ্য, এর আগেও  ২০০৬ সালে সুপ্রিমকোর্টের  বিশিষ্ট আইনজীবী খালেদ আহমেদের বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটে।

Post a Comment

 
Top