স্টাফ রিপোর্টারঃ কুলাউড়া উপজেলা বিএনপির আসন্ন ১৫ জুনের কাউন্সিলে অংশগ্রহনকারী প্রার্থীদের ঘোষিত তফশীল অনুযায়ী  সোমবার ১০ জুন দুপুর ১২ টা থেকে রাত ৮টা পর্যন্ত উপজেলা বিএনপি অফিস থেকে সভাপতি,সাধারন সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকসহ ৩ পদে মোট ১৩ জন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন বলে জানা গেছে।
কুলাউড়া উপজেলা বিএনপি’র সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক এডভোকেট আবেদ রাজা জানান মনোনয়নপত্র সংগ্রহের নির্ধারিত দিন সোমবার যারা মনোনয়নপত্র সংগ্রহ করেছেন তারা হলেন সভাপতি পদে সাবেক সভাপতি ও সাবেক পৌর মেয়র কামাল উদ্দিন আহমদ জুনেদ,কুলাউড়া পৌরসভার প্যানেল মেয়র জয়নাল আবেদীন বাচ্চু ও সাবেক কমিটির সাধারন সম্পাদক এম এ মজিদসহ ৩জন,সাধারন সম্পাদক পদে জেলা বিএনপির সদস্য রেদওয়ান খান ও বদরুজ্জামান সজল,জয়নুল ইসলাম জুনেদ,জয়নাল আবেদীন খানসহ ৪জন এবং সাংগঠনিক সম্পাদক পদে দেলোয়ার হোসেন,মইনুল হক বকুল,বদরুল হোসেন খান,মোঃ আব্দুস সালাম,মোঃ আব্বাছ আলী ও আবু সুফিয়ানসহ ৬জন।
ঘোষিত তফশীল অনুযায়ী  মঙ্গলবার ১১ জুন সকাল ৮ টা থেকে দপুর ১২টা পর্যন্ত প্রার্থীদের মনোনয়নপত্র দাখিল,সন্ধা ৭ টায় বাছাই ও রাত ১০টা পর্যন্ত মনোনয়নপত্র প্রত্যাহার করা যাবে। কাউন্সিল আগামী ১৫ জুন দুপুর ১২ টায় কুলাউড়া শহরস্থ পালকী কমিউনিটি সেন্টারে অনুষ্টিত হবে।

Post a Comment

 
Top