ঈদের নাটক মাই নেম ইজ জনি


বিনোদন ডেস্কঃ ঈদের জন্য সম্প্রতি নির্মিত হয়েছে নাটক ‘মাই নেম ইজ জনি’। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন হিমু আকরাম।

নাটকের গল্পে দেখা যাবে, ৬৫০ টাকার জন্য প্রেমিকা তুলতুলির সামনেই জনিকে অপমান করে চলে যায় ম্যানেজার বাদল। চলে যায় তুলতুলিও।

অসহায় জনি মানিব্যাগ না নিয়ে বাসা থেকে বের হওয়ার জন্য নিজেই নিজের চুল ছিঁড়ে। ঝুট ব্যবসায়ী জনি রাগী স্বভাবের। অপমানের প্রতিশোধ নেয়ার জন্য চাচাতো ভাই বাদশা মিয়াকে দায়িত্ব দেয় ৬-৭ জন মোটা মানুষ সংগ্রহ করতে।

বাদশা মিয়া গ্রাম খুঁজে খুঁজে নিয়ে আসে গায়েন টুক্কা সওদাগর, কৃষক বদু মিয়া, গৃহিণী ময়নার মা, বাবুর্চি কালা চান, সেতারা ভাবি, কটকটি বিক্রেতা জামাল ও বোটকা দেলুকে।

জনি প্রেমিকা তুলতুলিকে ফোন করে জানায় সাত জন মোটা বাহিনী নিয়ে প্রতিশোধ নিতে। এ ধরনের একটি নাটকে জনি চরিত্রে অভিনয় করছেন মারজুক রাসেল। আরও রয়েছেন কামাল হোসেন বাবর, আনন্দ খালিদ, শহিদুন্নবি, নীলা ইসলাম, আনোয়ার হোসেন, মাসুদ রানা মিঠু, বিল্লু ও তাসফিয়া।

এতে অভিনয় প্রসঙ্গে মারজুক রাসেল বলেন, ‘এ নাটকের শেষ দিকে দর্শকরা অন্য একটি গল্প পাবেন। যেটা এভাবে ভাবেননি কখনও।’ নির্মাতা জানান, অদ্ভুত কিছু চরিত্র নিয়েই এ নাটক। গ্রাম, শহর, সাত জন মোটা, আর একজন গোঁয়ার মানুষের গল্প নিয়েই মাই নেম ইজ জনি। নাটকটি ঈদে চ্যানেল আইতে প্রচার হবে।

Post a Comment

Previous Post Next Post