বিশেষ প্রতিনিধিঃ বাংলাদেশ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেছেন কেন্দ্রীয় সভাপতি রেজওয়ানুল হক শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী। গঠনতন্ত্র অনুযায়ী কমিটিতে স্থান পেয়েছেন ৩০১ জন নেতা।

বিগত কেন্দ্রিয় কমিটিতে সিলেটী নেতাদের আধিক্যতা থাকলেও এবারের কমিটিতে অপ্রতুল। আগের কমিটিতে ত্রিশ জনেরও বেশী নেতা স্থান পেয়েছিলেন। বর্তমানে ঘোষিত পূর্ণাঙ্গ কমিটিতে স্থান পেয়েছেন মাত্র ৬ জন।

কেন্দ্রিয় কমিটিতে সিলেটীদের মধ্যে সহ সম্পাদক হিসেবে স্থান পেয়েছেন সাঈদ খাঁন শাওন। সে মৌলভীবাজার জেলার কুলাউড়া পৌর এলাকার চাতলগাঁও গ্রামের বাসিন্দা। শাওন এর আগে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ শাখার যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন।

এদিকে কেন্দ্রীয় ছাত্রলীগে স্থান পাওয়ায় শাওনের নিজ এলাকা কুলাউড়ায় আনন্দের বন্য বইছে। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে বন্ধু, শোভাকাঙ্ক্ষীদের ভালোবাসা ও শুভেচ্ছায় সিক্ত হচ্ছেন শাওন।

এবিষয়ে যোগাযোগ করলে ছাত্রলীগের সহ সম্পাদক সাঈদ খাঁন শাওন বলেন, আমার বাবা-মা ও পরিচিতজনদের দোয়ায় আমার এই স্বীকৃতি অর্জন। পরিশ্রম করলে অবশ্যই মূল্যায়ন হয় এই কথাটা আবারও প্রমাণিত হলো। আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি ছাত্রলীগের সভাপতি শোভন ভাই ও সাধারণ সম্পাদক রব্বানী ভাইয়ের কাছে। উনারা যে বিশ্বাস ও আস্থা আমার উপর রেখেছেন তা যেন সঠিকভাবে পালন করতে পারি দোয়া করবেন।

Post a Comment

 
Top