স্কুলছাত্রী সামিরার উপর হামলাকারী জুয়েলের শাস্তির দাবিতে মানববন্ধন


মাহবুব আহমেদ সুমনঃ কুলাউড়ায় স্কুলছাত্রী সামিরার উপর বখাটে কর্তৃক বর্বর হামলার প্রতিবাদে এবং হামলাকারী আটক জুয়েলের দৃষ্টান্তমুলক শাস্তির দাবিতে মানববন্ধন করা হয়েছে। মঙ্গলবার (৩০এপ্রিল) সকালে পৌর শহরের আল-হেরা ক্যাডেট স্কুল, সপ্তগ্রাম হাই স্কুল, মন্সুরগঞ্জ বাজার প্রাথমিক বিদ্যালয় , মীরশনকর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী এবং অভিভাবকদের উপস্থিতিতে প্রতিষ্ঠানের সম্মুখে এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

প্রতিষ্ঠানের অধ্যক্ষ মো. জামাল আহমদের সভাপতিত্বে এবং বাবলু আহমেদের সঞ্চালনায় এতে বক্তব্য দেন ব্যবসায়ী মজির উদ্দীন, আছমান হুজুর, ৮নং ওয়ার্ডের মেম্বার আছমল আহমেদ, বাবলু আহমেদ, জামাল মিয়া সহ আর অনেকে, প্রতিষ্ঠানের পরিচালক জামাল মিয়া, বাবলু আহমেদ, মজির উদ্দীন সহ আরও অনেকে।
স্কুলছাত্রীর উপর বর্বর হামরার তীব্র নিন্দা জানিয়ে মানববন্ধনে বক্তারা বলেন, হামলাকারী আটক জুয়েলকে দৃষ্টান্তমুলক শাস্তি দিতে হবে। যা দেখে অন্য আর কেউ এমন জঘন্যতম কাজ করতে না পারে। সামিরার সহপাঠীরা কান্নাকণ্ঠে বক্তব্যে বলে, আজ আমরা পরীক্ষা দিচ্ছি, কিন্তু আমাদের সহপাঠী হাসপাতালের বেডে মৃত্যু শয্যায়। আমরা এই হামলাকারী জুয়েলের কঠোর শাস্তি দাবি করছি। দ্রুত বিচার ট্রাইবুনালে নিয়ে এ বিচার কাজ সম্পন্ন করার দাবিও জানান বক্তারা।

উল্লেখ্য- পৌর শহরের আল-হেরা ক্যাডেট স্কুল এন্ড কলেজের অষ্টম শ্রেনীর শিক্ষার্থী মায়মুন জান্নাত সামিরা (১৪) গত ২৭ এপ্রিল শনিবার স্কুল থেকে প্রথম সাময়িক পরীক্ষা দিয়ে বাড়ি ফেরার পথে জুয়েল নামক বখাটে তার উপর বর্বর হামলা চালায়। উপজেলার ভুকশিমইল ইউনিয়নের ঘাটেরবাজার এলাকায় এ ঘটনা ঘটে। এখনও সঙ্কটাপন্ন অবস্থায় ওই শিক্ষার্থী সিলেট ওসমানী হাসপাতালে চিকিৎসাধিন। তাৎক্ষনিক স্থানীয় লোকজন বখাটে জুয়েল (১৯)কে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেন ।

Post a Comment

Previous Post Next Post