নিজস্ব প্রতিনিধি :: কুলাউড়া-মৌলভীবাজার আঞ্চলিক সড়কে বেপরোয়া গতির বাসের চাপায় মো. শহীদুর রহমান (শহীদ) (৪২) নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। এ ঘটনায় পুলিশ বাসটিকে আটক করলেও বাস চালককে আটক করতে পারেনি।

৮ এপ্রিল সোমবার রাত আনুমানিক ৭টার দিকে উপজেলার ব্রাহ্মণবাজার মিশন এলাকায় এই দূর্ঘটনাটি ঘটে। নিহত শহীদুর রহমান (শহীদ) উপজেলার কাদিপুর ইউনিয়নের কৌলারশী গ্রামের মৃত মন্তাজ আলীর পুত্র।


স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শহীদুর রহমান মৌলভীবাজার-কুলাউড়া সড়কে মোটরসাইকেলযোগে কুলাউড়া ফেরার পথে রওয়ানা দেন। এসময় উপজেলার ব্রাহ্মণবাজার মিশন এলাকায় পৌঁছালে সিলেট থেকে ছেড়ে আসা কুলাউড়াগামী একটি দ্রুতগামী বাস (সিলেট-জ-০৫-০০১০) তাঁকে চাপা দেয়। তাৎক্ষণিক স্থানীয়রা বাসটিকে আটক করলেও চালক ও হেলপার পালিয়ে যায়। গুরুতর আহতবস্থায় শহীদকে উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে নিয়ে যায় স্থানীয়রা। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। রাত সোয়া ৯টার দিকে তাঁর লাশ কুলাউড়া থানায় নিয়ে আসা হয়।

কুলাউড়া থানার অফিসার ইনচার্জ ইয়ারদৌস হাসান জানান, বাস আটক করা হয়েছে। চালক ও তার সহযোগী পালিয়ে গেছে। তাদের আটকের চেষ্টা চলছে।

Post a Comment

 
Top