কুলাউড়ায় জাতীয় স্বাস্থ্য সেবা সপ্তাহের উদ্বোধন


বিশেষ প্রতিনিধিঃ ‘স্বাস্থ্যসেবা অধিকার, শেখ হাসিনার অঙ্গীকার’ এই প্রতিপ্রাদ্যকে সামনে রেখে জাতীয় স্বাস্থ্যসেবা সপ্তাহ শুরু হয়েছে ১৬ এপ্রিল মঙ্গলবার। জাতীয় প্রোগ্রাম হিসেবে কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেও পাঁচ দিনব্যাপী এ স্বাস্থ্য সেবা সপ্তাহের উদ্বোধন করা হয়। শেষ হবে আগামী ২০এপ্রিল।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ নুরুল হক এর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মৌলভীবাজার-২ আসনের সাবেক সংসদ সদস্য মোঃ আব্দুল মতিন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ আবুল লাইছ, সহকারী কমিশনার (ভূমি)  সাদি উর রহিম জাদিদ, পৌর মেয়র সফি আলম ইউনুছ, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক রফিকুল ইসলাম রেনু, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা সুলতান মাহমুদ, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এমসিএইচপিও ডাঃ সুলতান আহমদ, সাবেক স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ সারোয়ার, হাসপাতালের আবাসিক মেডিক্যাল কর্মকর্তা (আরএমও) ডাঃ জাকির হোসেন, ডাঃ ফাহমিদা ফারহানা খান, ডাঃ নাফিস কামাল, ডাঃ মেহেদি হাসান মজুমদার, স্যানিটারি ইন্সপেক্টার জসিম উদ্দিন আহমদ, কুলাউড়া প্রেসক্লাব সাধারন সম্পাদক মোঃ খালেদ পারভেজ বখশ, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক গৌরা দে, উপজেলা স্বাস্থ্য পরিদর্শক ইনচার্জ মোঃ আব্দুল আহাদ চৌধুরী প্রমুখ।
অনুষ্টানে বক্তারা বলেন সেবা সপ্তাহ পালনের মূল উদ্দেশ্য হচ্ছে সাধারন মানুষ যাতে চিকিৎসা পায় । বিশেষ করে সেবার মান উন্নয়ন ও প্রতিটি মানুষ স্বাস্থ্য সেবায় সচেতন হয় তা  নিশ্চিত করা। সভা শেষে অতিথিরা ফিতা কেটে স্বাস্থ্য সেবার উদ্বোধন করা হয় ।

উদ্বোধনী অনুষ্ঠানে, ডাক্তার, নার্স, হাসপাতাল কর্তৃপক্ষ ও গন্যমান্য ব্যাক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

Post a Comment

Previous Post Next Post