গৃহ পুনর্নির্মাণ সেবায় কুলাউড়ার সোস্যাল কেয়ার অব নেশন


স্টাফ রিপোর্টারঃ সম্প্রতি ঘূর্ণিঝড়ে কুলাউড়া সদর ইউনিয়নের সৈয়দপুর গ্রামের প্রণয় মালাকার এর ছনের তৈরী ঘর লণ্ডভণ্ড  হয়ে যাওয়ায় তার গৃহ ডেউটিন দিয়ে আবার পূর্ননির্মান করার জন্য কুলাউড়ার অন্যতম বৃহৎ সামাজিক সংগঠন সোস্যাল কেয়ার অব নেশন প্রয়োজনীয় সম্পুর্ন ডেউ টিন প্রদান করল।

বিগত দিনের ঘূর্ণিঝড়ে তার বাড়িটি লণ্ডভণ্ড হয়ে বসবাস অনুপযোগী হওয়ায় সোস্যাল কেয়ার নেশনের সদস্যবৃন্দ নিজেদের উদ্যোগে সমাজসেবী বিত্তবানদের সহায়তা নিয়ে এ সাহায্য প্রদান করে। এই বাড়িটি পূর্ননির্মান করার জন্য অন্যান্য যে সকল নির্মাণ সামগ্রী প্রয়োজন হবে তা সম্পুর্ন বহন করবে সোস্যাল কেয়ার অব নেশন। ডেউটিন প্রদান করার সময় তা গ্রহণ করে আবেগে আপ্লুত হয়ে পরেন প্রণয় মালাকার, হঠাৎ করে এই সাহায্য পাওয়ায় তিনি সকলের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন।
 
১১ এপ্রিল রোজ বৃহস্পতিবার সকাল ১১ ঘটিকার সময় এই ডেউটিন প্রদান করার সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ সাংবাদিক সমিতি কুলাউড়া ইউনিটের সভাপতি মুক্তাদির হোসেন, সোস্যাল কেয়ার অব নেশনের উপদেষ্টা ডা: হেমন্ত চন্দ্র পাল, অনলাইন পোর্টাল প্রিয় কুলাউড়া এর পরিচালক আনিসুর রহমান চৌধুরী লিটু ও ফয়েজ আহমেদ তপন, দৈনিক কালের কণ্ঠ কুলাউড়া প্রতিনিধি মাহফুজ শাকিল।

সংগটনের নেতৃবৃন্দদের মধ্যে উপস্থিত ছিলেন সভাপতি প্রভাষক সৈয়দ আনিসুল ইসলাম, সাবেক সভাপতি সোহেল আহমেদ, সাধারণ সম্পাদক আশিকুল ইসলাম বাবু, সহ-সাধারণ সম্পাদক ফয়ছল আহমেদ, সহ-সাংগঠনিক মুক্তার আহমেদ, প্রচার সম্পাদক মেহেদি হাসান, আপ্যায়ন বিষয়ক সম্পাদক অলক চন্দ্র, সদস্য মাসুদ আহমেদ প্রমুখ।

Post a Comment

Previous Post Next Post