কুলাউড়ায় রুদ্রবীণা সংগীত বিদ্যালয়ের দুই যুগ পূর্তি ও পুরষ্কার বিতরণী সম্পন্ন


কুলাউড়া প্রতিনিধি: কুলাউড়ায় রুদ্রবীণা সংগীত বিদ্যালয়ের দুই যুগ পূর্তি উপলক্ষ্যে এবং বিভিন্ন মেয়াদে উত্তীর্ণ শিক্ষার্থীদের মাঝে সনদ ও পুরষ্কার বিতরণ করা হয়েছে।

শনিবার (২৩ মার্চ) বেলা ৩টার দিকে পৌর শহরের ডাক বাংলো মাঠে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এই প্রতিষ্ঠান থেকে রবীন্দ্র ও নজরুল সংগীতের ৫ বছর মেয়াদী এবং বিবিধ সংগীতের ৩ বছর মেয়াদী কোর্সের উত্তীর্ণ ৫২ জন সংগীত শিক্ষার্থীর মাঝে এই সনদ তুলে দেয়া হয়।

রুদ্রবীণা সংগীত বিদ্যালয়ের নীতি-নির্ধারণী পরিষদের অন্যতম এডভোকেট এ.টি.এম মান্নান এর সভাপতিত্বে এবং উদীচী শিল্পিগোষ্ঠি কুলাউড়া শাখার যুগ্ম সাধারণ সম্পাদক নান্টু দাসের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন কুলাউড়া পৌরসভার মেয়র শফি আলম ইউনুছ। এসময় স্বাগত বক্তব্য রাখেন রুদ্রবীণা সংগীত বিদ্যালয়ের অধ্যক্ষ ড. রজত কান্তি ভট্টাচার্য্য।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন কুলাউড়া প্রেসক্লাবের সভাপতি এম. শাকিল রশীদ চৌধুরী, হিন্দু-বৌদ্ধ-খৃষ্টান ঐক্য পরিষদের সভাপতি গৌরা দে, কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক মইনুল ইসলাম শামীম, উদীচী শিল্পিগোষ্ঠি কুলাউড়া শাখার সাধারণ সম্পাদক নির্মাল্য মিত্র সুমন, কুলাউড়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক খালেদ পারভেজ বখস, বাংলাদেশ সাংবাদিক সমিতি কুলাউড়া ইউনিটের সভাপতি মোক্তাদির হোসেন, প্রথম আলো প্রতিনিধি কল্যাণ প্রসূণ চম্পু, কুলাউড়া থানার এসআই কানাই লাল চক্রবর্তী প্রমুখ।

Post a Comment

Previous Post Next Post