আমার কুলাউড়ায় যোগ দিলেন আদনান ও জুয়েল


স্টাফ রিপোর্টার: কুলাউড়া থেকে প্রকাশিত জনপ্রিয় সাপ্তাহিক আমার কুলাউড়ার ব্যবস্থাপনা সম্পাদক যুক্তরাষ্ট্র প্রবাসী সাংবাদিক মাহফুজ আদনান ও সহযোগী পরিচালক হিসেবে যুক্তরাষ্ট্র প্রবাসী কমিউনিটি নেতা মনিরুজ্জামান জুয়েল যোগ দিয়েছেন। পত্রিকার অগ্রযাত্রাকে আরো বেগমান করতে আমার কুলাউড়ার প্রধান সম্পাদক অ্যডভোকেট মো. ফয়ছল মিয়া তাদের যুক্ত করেন।
মাহফুজ আদনান দেশে থাকাকালীন সময়ে বিভিন্ন জাতীয় ও আঞ্চলিক গণমাধ্যমে সফলতার সাঙ্গে কাজ করেছেন। খ্যাতিমান এ সাংবাদিক জীবিকার তাগিদে প্রবাসে চলে গেলেও হাল ছাড়েননি সাংবাদিকতা থেকে। যুক্তরাষ্ট্র থেকে চালিয়ে যাচ্ছেন সাংবাদিকতা।
অন্যদিকে মনিরুজ্জামান জুয়েল ছাত্রজীবনে ছিলেন ঢাকা কলেজের দাপুটে ছাত্রনেতা। বিভিন্ন সামাজিক ক্রীড়া ও সাংস্কৃতিক সংগঠনের সঙ্গে ছিলেন অতপ্রোতভাবে জড়িত।  তরুণ সমাজসেবক জুয়েল বর্তমানে যুক্তরাষ্ট্রে কমিউনিটি নেতা হিসেবে ব্যাপক পরিচিত।
আমার কুলাউড়ার সম্পাদক ও প্রকাশক মো. জীবন রহমান বলেন, সকলের সম্মিলিত প্রচেষ্টার পত্রিকাকে আরো বর্ধিত কলবরে বের করার চেষ্ঠা করছি। আশা করছি আমার কুলাউড়া কুলাউড়াসহ আশপাশের উপজেলার অবহেলিত ও নির্যাতিত মানুষের বলিষ্ঠ কণ্ঠস্বরের ভূমিকা পালন করবে। পত্রিকাটি হবে এসব উপজেলার কয়েক লক্ষাধিক মানুষের মুখপত্র।

Post a Comment

Previous Post Next Post