আসছে হাসান অভির ‘মনের যত্ন নেব’ গান ও মিউজিক ভিডিও

আসছে হাসান অভির ‘মনের যত্ন নেব’ গান ও মিউজিক ভিডিও
বিনোদন ডেস্কঃ দীর্ঘদিন প্রস্তুতি নেয়ার পর জি সিরিজের ব্যানার থেকে রিলিজ হতে যাচ্ছে মনেরযত্ন নেব গান এবং তার সাথে মিউজিক ভিডিও।
মনের যত্ন নেব গানটিতে কন্ঠ দিয়েছেন প্রবাসী শিল্পী হাসান অভি। মনের যত্ন নেব গানটি লিখেছেন এসময়ের অত্যন্ত আলোচিত লেখক সোহাগ ওয়াজিউল্লাহ এবং গানটির সুর করেছেন হাসান অভি নিজেই । গানের মিউজিক কম্পোজিশন করেছেন রোহান রাজ।
হাসান অভি বলেন, গত এক বছর ধরে এই গানটির প্রস্তুতি চলছে, আমি যতদূর জানি, যে কাজ বেশি শ্রম এবং বেশি টাইম নিয়ে সম্পন্ন করা হয় সে কাজ অবশ্যই ভালো হয় এবং আমার কাজটিও তার ব্যতিক্রম নয় চেষ্টা করেছি ভালো কিছু করার অনেকদিনের প্রতিশ্রুতি আশা করছি আপনাদের সবার ভালো লাগবে । সোহাগ ভাই অতি যত্নে আমার জন্য গানের কথাগুলো খুব সুন্দর করে এবং যত্ন করে লিখেছেন আমি অত্যন্ত কৃতজ্ঞ ও খুশি সোহাগ ভাইয়ের প্রতি।
গানটি দর্শকের সামনে সুন্দর করে উপস্থাপন করার জন্য যারা কাজ করেছেন তাদের প্রতিও আমি কৃতজ্ঞ। গানের ভিডিওটি ডিরেকশন দিয়েছেন আলামিন তালুকদার এবং ক্যামেরায় ছিলেন রানা শেখ এবং বিশেষ করে বলতে হয় গানের ভিডিওর মডেল ছিলো আমার খুব কাছের বন্ধু টিভি ও চলচ্চিত্র অভিনেতা এমবিএইচ সাদ্দাম এবং তার সাথে এ সময়ের আলোচিত মডেল ও অভিনেত্রী সামান্তা শিমু।

সাদ্দাম বলেন, গানের কথা গুলো, গানের সুর, মিউজিক অ্যারেঞ্জমেন্ট, সবকিছু মিলে আমার খুব ভালো লেগেছে গানটি। সে কারনেই গানটির মিউজিক ভিডিওতে কাজ করতে আমি আগ্রহী হয়েছি। এবং অভিরও খুব ইচ্ছে ছিল আমি তার একটি গানে মডেল হিসেবে কাজ করি আমি তার ইচ্ছে পূরণ করার চেষ্টা করেছি ।
ভিডিও প্রসঙ্গে বলতে গেলে, বেশ কয়েক মাস আগেই অডিওর কাজ শেষ হয়ে যায় এবং গানটি শুনে আমি বলি অভিকে যে গানটির ভিডিওতে আমি কাজ করতে চাই তারি ধারাবাহিকতায় অনেকদিন পর গানটির ভিডিওর কাজ সম্পন্ন হলো এবং গানটির ভিডিও তে আমার সাথে কাজ করেছেন এ সময়ের আলোচিত মডেল অভিনেত্রী সামান্তা শিমু। আশা করছি অল্প কিছুদিনের মধ্যেই জি-সিরিজের ব্যানারে গানটি রিলিজ হবে সে পর্যন্ত সবাই অপেক্ষা করুন সকলকে ধন্যবাদ

Post a Comment

Previous Post Next Post