বিশেষ প্রতিনিধিঃ পুলিশ এসল্ট মামলায় মৌলভীবাজার জেলা কারাগার থেকে সদ্য জামিনে মুক্ত কুলাউড়া ইউনিয়ন বিএনপি’র সম্পাদক বেলায়েত হোসেন চৌধুরী শাহীন মঙ্গলবার সকাল ৯.০০ঘটিকায় চিকিৎসাধীন অবস্থায় সিলেট ওসমানী হাসপাতালের আইসিইউ-তে ইন্তেকাল করেছেন (ইন্না—রাজেউন)।

উনার জানাজার নামাজ মঙ্গলবার বিকাল ৫টার সময় উনার পারিবারিক কবরস্থানে অনুষ্ঠিত হয়।

জানা যায় নির্বাচনকালীন সময়ে রাউৎগাও এলাকার পুলিশ এসল্ট মামলায় বিএনপি নেতা শাহীনকে পুলিশ গত ২৫ ডিসেম্বর লক্ষীপুর গ্রাম থেকে আটক করে মৌলভীবাজার জেল হাজতে প্রেরন করে। দীর্ঘ ১ মাস কারাভোগের পর গত ২৮ জানুয়ারী শাহীন মৌলভীবাজার জেলা ও দায়রা জজ আদালত থেকে জামিন পেয়ে ২৯ জানুয়ারী মৌলভীবাজার জেলা কারাগার থেকে মুক্তিলাভ করেন। মুক্তি পেয়ে ঐদিন শাহীন দুপুরে তার মিনারমহল গ্রামের বাড়ীতে পৌছে বিকেলে স্ট্রোক রোগে আক্রান্ত হলে তাকে চিকিৎসার জন্য সিলেট একটি প্রাইভেট হাসপাতালে ভর্তি করা হয়। সিলেটে চিকিৎসাধীন থাকাবস্থায় তার অবস্থার অবনতি ঘটলে তাকে সিলেট ওসমানী হাসপাতালে ভর্ত্তি করে আইসিইউ-তে চিকিৎসাধীন অবস্থায় ১৫ দিন পর ইন্তেকাল করেন।

সুলতান মনসুরের শোকঃ
বেলায়েত হোসেন চৌধুরী শাহীন এর মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ ও তার আত্মার মাগফেরাত কামনা করে শোক বিবৃতি প্রদান করেছেন নব-নির্বাচিত এমপি সুলতান মোহাম্মদ মনসুর আহমদ, সাবেক এমপি নওয়াব আলী আব্বাছ খান , জেলা বিএনপি সহ-সভাপতি এডঃ আবেদ রাজাসহ উপজেলা বিএনপি, যুবদল, ছাত্রদলের নেতা-কর্মীরা।

Post a Comment

 
Top