কুলাউড়া (মৌলভীবাজার) প্রতিনিধি: কুলাউড়া-ভূকশীমইল সড়কের পশ্চিম মনসুর এলাকায় সিএনজি অটোরিক্সার নিয়ন্ত্রণ হারিয়ে ছকাপন উচ্চ মাধ্যমিক স্কুল এণ্ড কলেজের ৫ জন শিক্ষার্থী আহত হয়েছেন। এরা সবাই চলমান মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) পরীক্ষার্থী।

১২ ফেব্রুয়ারী মঙ্গলবার সকাল পৌণে ১১টার দিকে মনসুর এলাকার দানা মিয়ার বাড়ির সামনে এই দূর্ঘটনাটি ঘটে।

আহত শিক্ষার্থীরা হলেন, মাছুমা আক্তার, সীমা আক্তার, ইমন আহমদ, নুরুল আমীন ও সুমাইয়া আক্তার। এদের মধ্যে মাছুমা আক্তার ও সীমা আক্তার গুরুতরভাবে আহত হয়েছেন।

জানা যায়, চলমান এসএসসি পরীক্ষার অংশ হিসেবে আজ (মঙ্গলাবার) আইসিটি বিষয়ে কুলাউড়ার বালিকা উচ্চ মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে পরীক্ষায় অংশগ্রহণ করেন এই শিক্ষার্থীরা। সকাল ১০ টায় শুরু হওয়া ২০ মিনিটের পরীক্ষা শেষে তাদের ভাড়াকৃত সিএনজি অটোরিক্সা যোগে তারা বাড়ির উদ্দেশ্যে রওয়ানা দেন। পথিমধ্যে পশ্চিম মনসুর এলাকার দানা মিয়ার বাড়ির সামনে পৌঁছামাত্র সিএনজি ড্রাইভার সিপন (২৩) নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পার্শ্ববর্তী একটি কারেন্টের খুঁটির সাথে ধাক্কা খায়। এতে গাড়িতে অবস্থানরত ওই ৫ শিক্ষার্থী আহত হয়। তাদের আর্তচিৎকারে আশেপাশের লোকজন এসে উদ্ধার করে কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন।

ছকাপন উচ্চ মাধ্যমিক স্কুল এণ্ড কলেজের অধ্যক্ষ বশর আহমদ বলেন, খবর পেয়ে আমি হাসপাতালে এসেছি। চিকিৎসকদের সাথে পরামর্শ করে ঔষুধ সেবন করিয়ে বাড়ি পৌঁছে দিচ্ছি। আশা করছি তারা পরবর্তী পরীক্ষায় সুস্থভাবে অংশগ্রহণ করতে পারবে।

Post a Comment

 
Top