মন্ত্রী মো. শাহাব উদ্দিনকে স্বাগত জানাতে প্রস্তুত মৌলভীবাজারবাসী


বিশেষ প্রতিনিধিঃ পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন বিষয়ক মন্ত্রী মো. শাহাব উদ্দিন এমপি তিন দিনের সফরে আগামী বুধবার বড়লেখায় আসছেন। মন্ত্রী হওয়ার পর প্রথম সফরকে কেন্দ্র করে তাঁর নির্বাচনী এলাকা বড়লেখা ও জুড়ীতে ব্যাপক প্রস্তুতি নিয়েছে আওয়ামী লীগসহ স্থানীয় প্রশাসন। সফরকালীন সময়ে মন্ত্রী দু'টি সংবর্ধনা অনুষ্ঠানে যোগদান ছাড়াও প্রশাসনের সাথে মতবিনিময়সহ শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করবেন।

সুত্রে জানা গেছে, বুধবার সকালে পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মো. শাহাব উদ্দিন এমপি ঢাকা থেকে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে সিলেট ওসমানী আর্ন্তজাতিক বিমানবন্দরে এসে পৌঁছবেন। সেখান থেকে তিনি প্রথমে হযরত শাহজালাল (রা:) , পরে শাহপরান (রা:) মাজার জিয়ারত করবেন। জিয়ারত শেষে সিলেট সার্কিট হাউসে মধ্যাহ্ন বিরতি শেষে নির্বাচনী এলাকা বড়লেখার উদ্দেশ্যে রওয়ানা দিবেন।

এদিন বিকালে বড়লেখা পৌর শহরের আহমদ ম্যানশনের সম্মুখে বড়লেখা উপজেলা আওয়াম লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে আয়োজিত গণসংবর্ধনায় প্রধান অতিথির বক্তব্য রাখবেন।

পরদিন বৃহস্পতিবার বড়লেখা উপজেলা পরিষদ মিলনাতয়নে প্রধানমন্ত্রী প্রদত্ত শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করবেন এবং উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের সাথে মতবিনিময় করবেন। বিকালে জুড়ী উপজেলা আওয়াম লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠন আয়োজিত গণসংবর্ধনায় প্রধান অতিথির বক্তব্য রাখবেন।

শুক্রবার সকালে জুড়ী উপজেলা পরিষদ মিলনাতয়নে প্রধানমন্ত্রী প্রদত্ত শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করবেন এবং উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের সাথে মতবিনিময় করবেন। এদিন রাতে সিলেট ওসমানী আর্ন্তজাতিক বিমানবন্দর থেকে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা দিবেন।

এদিকে মন্ত্রীর প্রথম সফরকে কেন্দ্র করে তাঁর নির্বাচনী আসন বড়লেখা ও জুড়ীতে পৃথক প্রস্তুতি গ্রহণ করেছে আওয়ামী লীগসহ স্থানীয় প্রশাসন। দুই উপজেলার বিভিন্ন স্থানে বড় বড় তোরণ নির্মাণ করা হয়েছে। মন্ত্রীকে স্বাগত জানতে অপেক্ষার প্রহর গুনছেন বড়লেখা ও জুড়ীবাসী।

Post a Comment

Previous Post Next Post