স্বাধীনতা স্মৃতিসৌধে কুলাউড়া রিপোর্টার্স ইউনিটির পুষ্পস্তবক অর্পণ


কুলাউড়া প্রতিনিধি: মহান বিজয় দিবস বাঙ্গালী জাতির ইতিহাসে একটি স্মরণীয় দিন, গৌরবের দিন, অহংকারের দিন। এই দিনের গুরুত্ব ও তাৎপর্য কখনো ভুলার নয়। যথাযথ মর্যাদায় সারাদেশের ন্যায় কুলাউড়ায়ও এই দিনটি বর্ণাঢ্যভাবে উদ্যাপন করা হয়। 

বিজয়ের এই দিনে ৭১-এর রণাঙ্গনের বীর শহীদদের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে কুলাউড়া স্বাধীনতা স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ করে সাংবাদিকদের সংগঠন কুলাউড়া রিপোর্টার্স ইউনিটি। ১৬ই ডিসেম্বর রোববার বিজয় দিবসের দিন সকালে স্বাধীনতা স্মৃতি সৌধে রিপোর্টার্স ইউনিটির সভাপতি, দৈনিক সংবাদ প্রতিদিন প্রতিনিধি সৈয়দ আশফাক তানভীর ও সাধারণ সম্পাদক এবং কালের কণ্ঠ প্রতিনিধি মাহফুজ শাকিলের নেতৃত্বে পুষ্পস্তবক অর্পণ করা হয়। 

এসময় একাত্মতা পোষণ করেন বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুল মতিন এমপি, উপজেলা পরিষদের চেয়ারম্যান আসম কামরুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আবুল লাইছ, পৌর মেয়র আলহাজ্ব শফি আলম ইউনুছ, কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মোঃ শামীম মূসা, জেলা পরিষদের সদস্য মো. আব্দুল মানিক, কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক মঈনুল ইসলাম শামীম, রিপোর্টার্স ইউনিটির সাবেক সভাপতি বিশ্বজিৎ দাস, সাপ্তাহিক সীমান্তের ডাকের বার্তা সম্পাদক এস আলম সুমন, বাংলাদেশ টুডের প্রতিনিধি শাকির আহমদ, প্রিয় কুলাউড়া সহ-সম্পাদক নাজমুল বারী সোহেল, প্রচার সম্পাদক হাসান আল মাহমুদ রাজু, কোষাধ্যক্ষ বিকাশ মল্লিক, কুলাউড়া মুক্ত স্কাউটস গ্র“পের সম্পাদক সামছুদ্দিন বাবু প্রমুখ। 

Post a Comment

Previous Post Next Post