বিপিএলের ফ্রাঞ্চাইজিগুলো দল নিয়ে সবাই খুশি


স্পোর্টস ডেস্কঃ প্লেয়ার্স ড্রাফটের মাধ্যমে বিপিএলের ফ্রাঞ্চাইজিগুলো রোববার নিজেদের ঘর গুছিয়ে ফেলেছে। প্রায় সব ফ্রাঞ্চাইজিই নিজেদের দল নিয়ে খুশি। প্লেয়ার্স ড্রাফট শেষে সাত ফ্রাঞ্চাইজির প্রতিনিধিরা যা বললেন।


টম মুডি, কোচ, রংপুর রাইডার্স

গতবার আমরা সফল ছিলাম, সেটা দারুণ অভিজ্ঞতা ছিল। আজকের (রোববার) দিনটা ছিল আরেকটি টুর্নামেন্টের জন্য পরিকল্পনা করা ও প্রস্তুতি নেয়ার দিন। আমরা বিশ্বাস করি এবারের ড্রাফটে সফল হয়েছি। আশা রাখি আমরা এমন একটা দল তৈরি করতে পেরেছি, যেটা আসন্ন বিপিএলে ফাইনাল খেলতে পারবে।

ল্যান্স ক্লুজনার, কোচ, রাজশাহী কিংস

শুরুতেই লক্ষ্য ছিল দলকে ভারসাম্যপূর্ণ করা। একই সঙ্গে ব্যাকআপ খেলোয়াড় ঠিক রাখা। অবশ্যই আমরা চেয়েছি যেন ভালো ব্যাটিং-বোলিংয়ের সঙ্গে ভালো ফিল্ডিং দলও হয়। সব ফ্র্যাঞ্চাইজিই ভালো দল গড়েছে, তাই ভালো ফিল্ডিং গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে পারে। এজন্য তরুণদের প্রতিও গুরুত্ব দেয়া হয়েছে।

ইয়াসির ওবাইদ, সিইও, সিলেট সিক্সার্স

সাব্বির-নাসির যদি ড্রাফটে থাকত তাহলে হয়তো বাকি দলগুলোও তাদের নেয়ার চেষ্টা করত। তাই আমরা তাদের ছাড়তে চাইনি। গত আসরে ইনজুরি নিয়ে বেশ ঝামেলায় পড়েছিলাম। এবার তিনটি ভেন্যুতে খেলা হবে। তিন মাঠের কন্ডিশনের কথা ভেবেই দল গোছানো হয়েছে। আমাদের দলে ডেভিড ওয়ার্নার রয়েছেন। গেইল, এবিডি ভিলিয়ার্স, ওয়ার্নারদের মতো খেলোয়াড় দলে থাকলে অনেক অপশন বেড়ে যায়। আমরা ওয়ার্নারকে পেয়ে খুশি।

আবদুল ওয়াহেদ, চেয়ারম্যান, চিটাগং ভাইকিংস

নিষেধাজ্ঞা কাটিয়ে ফেরার পর আমি পাকিস্তানের মোহাম্মদ আমিরকে দলে নিয়েছিলাম। বিপিএলে ভালো খেলে সে পরে জাতীয় দলে সুযোগ পেয়েছে। আর মোহাম্মদ আশরাফুলের প্রতি বরাবরই আমার একটা দুর্বলতা ছিল। এটা তার জন্য জাতীয় দলে ফেরার একটা বড় সুযোগ। আশা করি সে আগামী বিশ্বকাপে বাংলাদেশ দলে ডাক পাবে। আর আমরা জানতাম মুশফিক আমাদের দলে খেলবে। আর আজ (কাল) তো দেখলেনই। সে এবার আমাদের দলে খেলছে। সব মিলিয়ে দল নিয়ে আমি খুশি।

কাজী ইনাম আহমেদ, চেয়ারম্যান, খুলনা টাইটানস

আসলে খুলনা বিভাগের খেলোয়াড় এবার দলে রাখা হয়নি। দলের ভারসাম্য ঠিক রাখতে গিয়ে হয়নি। একটা উইনিং কম্বিনেশন করার চেষ্টা করেছি। আশা করি এবার দলটা ভালো করবে। আমাদের লক্ষ্য ছিল ড্রাফটে প্রথম ডাক পেলে মুশফিকুর রহিমকে ডাকব। কিন্তু তার আগেই সে অন্য দলে চলে যায়। তবে প্রথম ডাকে জহুরুল ইসলাম অমিকে পেয়ে আমরা খুশি।

মোহাম্মদ সালাউদ্দিন, কোচ, কুমিল্লা ভিক্টোরিয়ান্স

আমি খুশি। আজ (কাল) যেভাবে ড্রাফট থেকে আমরা খেলোয়াড় পেয়েছি তাতে আমরা খুশি। তবে গতবারের চেয়ে ভালো দল কিনা, সেটা এখনই বোঝা যাচ্ছে না। দুই মাস পর খেলা, তখন বুঝতে পারব। তবে আমাদের টপ অর্ডারে শুরুটা ভালো এনে দিতে পারে এমন ব্যাটসম্যান রয়েছে, আবার খেলা শেষ করতে পারে, এমন লোয়ার অর্ডারও রয়েছে। 

Post a Comment

Previous Post Next Post