ফের দীপিকার মুখে উঠে এল ধোনির নাম!


অনলাইন ডেস্কঃ ‘পদ্মাবৎ’ মুক্তি পেয়েছে। ভারত জুড়ে চলছে এই ছবি নিয়ে আলোচনা। নিজের নতুন ছবি নিয়ে ব্যস্ততার মাঝেই সম্প্রতি দীপিকার মুখে শোনা গেল ভারতের সাবেক অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির নাম।

বলিউডের সঙ্গে ক্রিকেটের যোগ আজকের নয়। সেদিনের পাতৌদি-শর্মিলা থেকে শুরু করে আজকের বিরাট-আনুশকা। বার বার জুটি বেঁধেছে সেলুলয়েড ও ২২ গজ। এই তালিকায় যুক্ত হতে পারত আরও একটি নাম। দীপিকা-ধোনি। অন্তত তেমনটাই জল্পনা তৈরি হয়েছিল একসময়। 

২০০৭ সালে একটি টি-২০ ম্যাচে ধোনি আমন্ত্রণ জানিয়েছিলেন দীপিকাকে। দীপিকাও ধোনির অনুরোধে মাঠে এসে ভারতের হয়ে গলা ফাটিয়েছিলেন। তারপর থেকেই শোনা যাচ্ছিল সম্পর্কে জড়িয়েছেন দু’জনে। এমনকী, ধোনি নাকি তার বিখ্যাত লম্বা চুলটাও কেটে ফেলেছিলেন দীপিকারই কথায়। যদিও ধোনি কিংবা দীপিকা কেউই কখনও এই সম্পর্কের অস্তিত্ব নিয়ে মুখ খোলেননি।

এরপর দু’জনও এগিয়ে গিয়েছেন নিজেদের ক্যারিয়ার ও সম্পর্ককে নিয়ে। কিন্তু এতদিন পরে আবার দীপিকার মুখে ধোনির নাম। তবে প্রিয় ক্রিকেটার হিসেবে। সম্প্রতি তিনি জানিয়েছেন, সাবেক ভারত অধিনায়কের তিনি একজন বড় ফ্যান।

তাদের মধ্যেকার অতীত-সম্পর্কের কতটুকু গুজব, কতটুকু সত্যি তা অজানা। কিন্তু এত দিন পরে আবার দীপিকার মুখে ধোনির নাম উঠে আসায় ফিকে হয়ে যাওয়া সেই অতীত দিন যেন আরেক বার ফিরে এল ক্রিকেট ও সিনেমাপাগল ভারতীয়দের মনে।

Post a Comment

Previous Post Next Post