লন্ডনের টাওয়ার হ্যামলেটস স্পিকার সাবিনাকে কুলাউড়ায় সংবর্ধনা প্রদান


লন্ডনের টাওয়ার হ্যামলেটস স্পিকার সাবিনাকে কুলাউড়ায় সংবর্ধনা প্রদান

স্টাফ রিপোর্টার:  লন্ডনের টাওয়ার হ্যামলেটস স্পিকার মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার বরমচালের কৃতী সন্তান সাবিনা আক্তারকে সংবর্ধনা দিয়েছে কুলাউড়া উপজেলা পরিষদ।

২৭ ডিসেম্বর বুধবার দুপুরে উপজেলা পরিষদ সভাকক্ষে উপজেলা নির্বাহী অফিসার চৌ. মো. গোলাম রাব্বীর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন সংবর্ধিত অতিথি সাবিনা আক্তার।

বিশেষ অতিথির বক্তব্য দেন, উপজেলা চেয়ারম্যান আসম কামরুল ইসলাম, কুলাউড়া পৌর মেয়র শফি আলম ইউনুছ, উপজেলা ভাইস চেয়ারম্যান মাওলানা ফজলুল হক খান সাহেদ ও নেহার বেগম, জেলা পরিষদ সদস্য শিরীন আক্তার চৌধুরী মুন্নি ও সেলিম আহমদ, কুলাউড়া থানার ওসি মো. শামীম মূসা, কেন্দ্রিয় জাসদ নেতা গিয়াস উদ্দিন আহমেদ, যুক্তরাজ্য আওয়ামী লীগের সহ-সভাপতি সিতাব চৌধুরী, কমিউনিটি নেতা ফারুক উদ্দিন সুন্দর, জমশেদ খান, মোস্তফা আব্দুল মালিক,  প্রবীণ সাংবাদিক সুশীল সেনগুপ্ত, ইউপি চেয়ারম্যান আব্দুল মালিক, সৈয়দ একেএম নজরুল ইসলাম, মমদুদ হোসেন, আতিকুর রহমান, কুলাউড়া উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সেলিনা ইয়াছমিন, নবীনচন্দ্র মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমীর হোসেন, কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি বদরুজ্জামান সজল ও সাধারণ সম্পাদক মঈনুল ইসলাম শামীম, আওয়ামী লীগ নেতা শফিউল আলম শফি, বিএইচ প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল কাইয়ুম ও অবসরপ্রাপ্ত শিক্ষক ময়ুব আলী প্রমুখ।

প্রধান অতিথির বক্তেব্যে সাবিনা আক্তার বলেছেন, বৃহত্তর সিলেট তথা দেশের প্রতিনিধিত্ব করা গর্বের বিষয়। লন্ডনে বাংলাদেশের ইতিহাস ও সংস্কৃতিকে তুলে ধরতে প্রবাসীদের নিয়ে কাজ করে যাচ্ছি। বাংলা ভাষা শিক্ষার জন্য টাওয়ার হ্যামলেটস থেকে আর্থিক সহায়তা করা হচ্ছে।

Post a Comment

Previous Post Next Post